সোমবার ৮ gvP© ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » জাল ভোটের অভিযোগ মহিলা কাউন্সিলর প্রার্থীর ব্যালট বাক্স নিয়ে দৌড় দেয়ার ভিডিও ভাইরাল!


জাল ভোটের অভিযোগ মহিলা কাউন্সিলর প্রার্থীর ব্যালট বাক্স নিয়ে দৌড় দেয়ার ভিডিও ভাইরাল!


আমাদের কুমিল্লা .কম :
30.01.2021

স্টাফ রিপোর্টার।।
জাল ভোটের অভিযোগে রানু বেগম নামের একজন মহিলা কাউন্সিলর প্রার্থী ব্যালট বাক্স নিয়ে দৌড় দেয়ার ভিডিও ভাইরাল হয়েছে। কুমিল্লার বরুড়া পৌরসভার লতিফপুর কেন্দ্রে (শিলমুড়ি উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থিত) শনিবার এই ঘটনা ঘটে।
ভিডিওতে দেখা যায়, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের আনারস প্রতীকের প্রার্থী রানু বেগম বুথে প্রবেশ করে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে উদ্দেশ্যে করে বলেন,সব ভোট চশমাকে (তার প্রতিদ্বন্দ্বী প্রতীক) দিয়ে দেয়া হচ্ছে। আপনারা সুষ্ঠু ভোটের কথা বলে এখন নিজেরাই জাল ভোট দিচ্ছেন। এই সময় তিনি উত্তেজিত হয়ে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ অন্যদের মাস্ক টেনে খুলতে যান। এসময় বলতে থাকেন- মুখোশ খোল্। মুখোশ খোল্। এক পর্যায়ে একটি ব্যালট বাক্স হাতের ধাক্কায় নিচে ফেলে দেন। আবার সেটি কুড়িয়ে মোট দুইটি ব্যালট বাক্স নিয়ে দৌড় দেন। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন তাকে থামান।
রানু বেগমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন,মন ভালো নেই। তার প্রতিপক্ষ কোরাম করে জাল ভোট নিয়ে গেছে। ভোটের কর্মকর্তারা ওকে সহযোগিতা করেছে। কারো নিকট অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এগুলো অভিযোগ করে লাভ নেই। আমার জনপ্রিয়তা ছিলো, আমিই পাশ করতাম।
রানু বেগমের প্রতিদ্বন্দ্বী চশমা মার্কার প্রার্থী মিনুয়ারা বেগমের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজাহারুল ইসলামের সাথে যোগাযোগ করলে তার সহযোগী ফোন রিসিভ করে স্যার ব্যস্ত বলে লাইন কেটে দেন।

 

 

 

 

দেবিদ্বারে