শনিবার ৬ gvP© ২০২১


কুমিল্লায় শেখ কামাল ক্রীড়া পল্লির উদ্বোধন


আমাদের কুমিল্লা .কম :
03.02.2021

মাহফুজ নান্টু।।
কুমিল্লার গোমতী নদীর তীরে শেখ কামাল ক্রীড়া পল্লি ও স্পোর্টস অ্যাকাডেমির উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে বেলুন উড়িয়ে ক্রীড়া পল্লি ও অ্যাকাডেমির উদ্বোধন করে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

উদ্বোধনকালে আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, বর্তমান ও ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলবে এ শেখ কামাল ক্রীড়া পল্লি ও স্পোর্টস অ্যাকাডেমি। কুমিল্লার তরুণ প্রজন্মকে মাদকমুক্ত রাখতে শেখ কামাল ক্রীড়া পল্লি ও স্পোর্টস অ্যাকাডেমি গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে ।
এমপি বাহার আরও বলেন, কুমিল্লা স্টেডিয়াম ছাড়া কুমিল্লায় আর কোনও খেলার মাঠ নেই। ছেলেমেয়রা অনুশীলন ও খেলাধুলার সুযোগ পায় না। এখন তারা নিয়মিত অনুশীলন ও প্রশিক্ষণের সুযোগ পাবে।
টিক্কারচর শুভপুর এলাকা ঘেঁষা পাঁচথুবি ইউনিয়নের কুমিল্লা গোমতী নদীর তীরে ১০ একর জায়গা নিয়ে তৈরি হচ্ছে এ খেলার মাঠ ও অ্যাকাডেমি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর। জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেন, এ প্রজন্মের জন্য শ্রেষ্ঠ উপহার শেখ কামাল ক্রীড়া পল্লি ও স্পোর্টস অ্যাকাডেমি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের, পুলিশ সুপার মো. ফারুক আহমেদ, কুমিল্লা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, আমড়াতলী ইউনিয়ন চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, পাঁচথুবী ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, জগন্নাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ।