সোমবার ৮ gvP© ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » সাংবাদিক মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের শিক্ষা বৃত্তি প্রদান


সাংবাদিক মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের শিক্ষা বৃত্তি প্রদান


আমাদের কুমিল্লা .কম :
04.02.2021

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় সাংবাদিক মোহাম্মদ ফজলে রাব্বী সংসদের পক্ষ থেকে মেধা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। বৃহস্পতিবার কুমিল্লা হাইস্কুলে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থী ১০ম শ্রেণির শিক্ষার্থী আবদুল্লাহ আল সাফি ও নুসরাত জাহান নোভাকে বৃত্তির নগদ অর্থ ও বই প্রদান করা হয়। তারা তাদের অভিব্যক্তি জানাতে গিয়ে জানান, তারা ডাক্তার, ইঞ্জিনিয়ার নয় ভিন্ন পেশায় যেতে চায়। সাফি বলেন,সে কম্পিউটার প্রোগ্রামার হতে চায়। নোভা জানায়,সে পাইলট হতে চায়। কারণ ডাক্তার ইঞ্জিনিয়ার অনেক মেয়ে আছে। তবে পাইলট কম, তাই সে ওই পেশা বেছে নেবে।
কুমিল্লা হাইস্কুল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন আহমেদ। সংসদের সভাপতি ডা. গোলাম শাহ জাহানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন,কবি ফখরুল হুদা হেলাল, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, কুমিল্লা হাইস্কুলের প্রধান শিক্ষক হুমায়ুন কবির,সহকারী প্রধান শিক্ষক আবদুল মান্নান ভুইয়া, সংসদের সাধারণ সম্পাদক ইয়াসমীন রিমা ও সাংবাদিক সমিতি কুমিল্লা শাখার সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান প্রমুখ।
উল্লেখ্য- সাংবাদিক মোহাম্মদ ফজলে রাব্বী দেশের প্রাচীন সংবাদপত্র আমোদ এর প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন। তার স্মৃতি রক্ষায় গঠিত হয় সাংবাদিক মোহাম্মদ ফজলে রাব্বী সংসদ।