শনিবার ৬ gvP© ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » ‘নিমন্ত্রণপত্রে ইংরেজি দেখলে দাওয়াতে যেতে মন চায় না


‘নিমন্ত্রণপত্রে ইংরেজি দেখলে দাওয়াতে যেতে মন চায় না


আমাদের কুমিল্লা .কম :
04.02.2021

আবু সুফিয়ান রাসেল।।
অনেকে ইংরেজিতে নিমন্ত্রণ পত্র লিখেন। নিমন্ত্রণপত্রে ইংরেজি দেখলে দাওয়াতে যেতে মন চায় না। আপনারা বাংলায় সকল নিমন্ত্রণপত্র লিখবেন। একই সাথে উচ্চআদালতের সিদ্ধান্ত বাংলায় লিখার অনুরোধ করছি। তাহলে জাতি হিসাবে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারবো।
বৃহস্পতিবার তিননদী পরিষদের অনুষ্ঠানে চতুর্থ দিনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সভাপতি প্রফেসর আমীর আলী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন প্রফেসর শান্তি রঞ্জন ভৌমিক।
এ সময় প্রধান অতিথি আরও বলেন, বায়ান্নর আন্দোলনে আমিও যোগ দিয়েছিলাম। হয়তো সামনের অংশে ছিলাম না। আজকের মঞ্চে যারা আছে, সবার থেকে বয়োজ্যেষ্ঠ হয়তো আমিই আছি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রত্যয় উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক, দুপ্রক সদস্য মাহমুদা আক্তার, হোলদিয়া মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক, দুপ্রক সদস্য মাহমুদা আক্তার, এইড কুমিল্লারর নির্বাহী পরিচালক, সচেতন নাগরিক কমিটি (সনাক)কুমিল্লার সদস্য রোকেয়া বেগম সেফালি। অনুষ্ঠানে একুশের গান পরিবেশন করেন কবি জয়দেব ভট্টাচার্য ভুলু ও তার দুই ছেলে জিৎ ভট্টাচার্য, শুভ জিৎ ভট্টাচার্য এবং আঁচল ভট্টাচার্য।