সোমবার ৮ gvP© ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » মা-বাবার পাশে ঘুমিয়ে থাকা ৯মাসের শিশুর লাশ মিলল ডোবায়!


মা-বাবার পাশে ঘুমিয়ে থাকা ৯মাসের শিশুর লাশ মিলল ডোবায়!


আমাদের কুমিল্লা .কম :
07.02.2021

কসবা প্রতিনিধি ॥
মা-বাবার পাশে ঘুমিয়ে ছিল ৯মাসের শিশু। মধ্যরাতে মা দুধ পান করিয়ে শিশুটিকে ঘুম পাড়ান। সকালে ঘুম থেকে উঠে মা-বাবা দেখেন শিশুটি নেই। তারপর শিশুটির সন্ধান পাওয়া যায়। তবে সুস্থ নয়, মৃত অবস্থায়। বাড়ির পাশের ডোবাতেই ভাসছিল ওই শিশুর মরদেহ। নিহত মরিয়ম আক্তার কসবা উপজেলার কুটি ইউনিয়নের দক্ষিণখার গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা উপজেলা দক্ষিণখার গ্রামের জাহাঙ্গীর দম্পতি শুক্রবার রাতের খাবার শেষে ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে মা শিশু মরিয়মকে বুকের দুধ খাইয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে শিশুটিকে খুঁজে না পেয়ে দিকবেদিক খুঁজতে থাকেন। পরে বাড়ির পাশের ডোবাতে শিশুটির লাশ ভাসতে দেখতে পায় স্থানীয়রা। কসবা থানা পুলিশ নিহত শিশুটির লাশ উদ্ধার করে এবং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে।
নিহত শিশুর বাবা জাহাঙ্গীর আলম বলেন, শিশুটি আমাদের সাথে ঘুমিয়ে ছিল। ঘুম থেকে উঠে শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিন্তু ঘরের দরজাও বন্ধ ছিল। পরে ভাসমান অবস্থায় ডোবার মধ্যে পাওয়া যায়। তিনি বলেন, কিছুই বুঝতে পারলাম না, কি থেকে কি হয়ে গেল!
কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, শিশুটির মা-বাবা হতভম্ব। তারা কিছুুই বলতে পারছে না। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশটির ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।