শনিবার ৬ gvP© ২০২১


কুমিল্লায় ২য় স্ত্রীর হামলায় স্বামী নিহত


আমাদের কুমিল্লা .কম :
10.02.2021

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লার বরুড়া উপজেলার জালগাঁও গ্রামের বজলুর রহমান মেম্বার (৬৫) নামে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার দ্বিতীয় স্ত্রী মোমেনা বেগমসহ(২৮) স্বজনদের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় ২য় স্ত্রী মোমেনাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে। বজলুর রহমানের ছেলে আবুল হোসেন বাদী হয়ে বরুড়া থানায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, ভবানীপুর ইউনিয়নের জালগাঁও গ্রামের বজলুর রহমানের প্রথম স্ত্রী অসুস্থ থাকায় একই গ্রামের শরাফত মিয়ার মেয়ে মোমেনাকে গত ১০ বছর পূর্বে বিয়ে করেন। পারিবারিক বিষয় নিয়ে স্বামী বজলুর রহমানের সাথে মোমেনার প্রায় ঝগড়া হতো। গত ৩১ জানুয়ারি রাতে বজলুর রহমানকে কুপিয়ে আহত করে মোমেনাসহ তার স্বজনরা। তাকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়। সেখানে গত ৬ ফেব্রুয়ারি বজলুর রহমানের মৃত্যু হয়। নিহত বজলুর রহমানের প্রথম সংসারে চার ছেলে। তাদের তিনজন প্রবাসী। পরের সংসারে আড়াই বছরের একটি ছেলে রয়েছে। আসামিরা হলেন,একই গ্রামের শরাফত আলীর মেয়ে বজলুর রহমানের স্ত্রী মোমেনা বেগম(২৮), মোমেনার ছোট ভাই জোবায়ের হোসেন(২৫),মোমেনার মা মহিপাল বেগম (৫৫) ও প্রতিবেশী মৃত জলপে আলীর ছেলে ডাঃ জহির(২৪)। পুলিশ এ ঘটনায় সোমবার মোমেনাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এ বিষয়ে মামলার বাদী আবুল হোসেন বলেন,আমার বাবাকে মোমেনা ও তার মা,ভাই ও ডাঃ জহির কুপিয়ে হত্যা করেছে। আমরা তার বিচার চাই।
মামলার তদন্ত কর্মকর্তা বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক উত্তম কুমার সরকার বলেন,এ মামলার ১নং ও ৩নং আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।