শনিবার ৬ gvP© ২০২১


এমপি বাহারের টিকা গ্রহণ


আমাদের কুমিল্লা .কম :
10.02.2021

স্টাফ রিপোর্টার।।
মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন,করোনা ভ্যাকসিনের মত জীবনে অনেক ভ্যাকসিন নিয়েছি। করোনা ভ্যাকসিনে আলাদা অনুভূতি মনে হয়নি। এই ভ্যাকসিনে ভয়ের কোন কারণ নাই। মুক্তিযুদ্ধে আমরা জয় বাংলা বলে দেশ স্বাধীন করেছিলাম আজকেও আমরা এই ভ্যাকসিনকে বলব জয় বাংলা ভ্যাকসিন। এই ভ্যাকসিন দিয়ে আমরা দেশকে করোনামুক্ত করব। বিশ্বের অনেক উন্নত দেশ আজকে এই ভ্যাকসিন দিতে পারে নাই। আমাদের নেত্রীর সাহসী পদক্ষেপের কারণে দেশের চল্লিশোর্ধ সকল মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। আমি কুমিল্লা থেকে যে শ্লোগান তুলেছিলাম কুমিল্লা এগুলে এগোবে বাংলাদেশ। আমরা রেজিস্ট্রেশনে দেখেছি প্রথম দিন যখন রেজিস্ট্রেশন শুরু হয় সারা বাংলাদেশে ৭৮ হাজার মানুষ রেজিস্ট্রেশন করেছে। কুমিল্লায় প্রথম দিন ২২ হাজার মানুষ রেজিস্ট্রেশন করেছে।
কুমিল্লা জেনারেল ( সদর ) হাসপাতালের সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল বুধবার সকালে করোনা ভ্যাকসিন নেওয়ার পরে এভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেন হাজী বাহার এমপি।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, কুমিল্লা জেলা স্বাচিপ ও বিএমএ’র সভাপতি ডা. আবদুল বাকী আনিছ, কুমিল্লা জেলা বিএমএ’র সেক্রেটারি ডা. আতাউর রহমান জসিম, স্বাচিপ’র সাধারণ সম্পাদক ডা. মোর্শেদুল আলম, ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাৎ হোসেন, মেডিকেল অফিসার ডা. সৌমেন রায়, ১১নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী প্রমুখ।