শনিবার ৬ gvP© ২০২১


মা কবরে – বাবা কারাগারে, কাঁদছে দুই শিশু


আমাদের কুমিল্লা .কম :
10.02.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বুড়িচং হালগাঁও গ্রামে মাকে হারিয়ে কাঁদছে তিন মাসের শিশু আরাফাত ও পাঁচ বছরের শিশু রিমি। এই অবুঝ দুই সন্তানকে কেউ সান্ত্বনা দিতে পারছেন না। শিশু রিমির বাবাকে পুলিশ নিয়ে গেছে, মাকে কবর দেয়া হয়েছে। বারবার শিশুটি বলছে- আমাকে মা-বাবার কাছে নিয়ে যাও।
জানা গেছে, বুড়িচংয়ের মোকাম ইউনিয়ন হালগাঁও গ্রামে স্ত্রী ও শাশুড়িকে ছুরিকাঘাত করে মাদকাসক্ত লোকমান হোসেন। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। এ ঘটনায় বুড়িচং থানায় বুধবার মামলা দায়ের করা হয়েছে। লোকমানকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।
নিহতরা হলেন- কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউপির বল্লভপুর গ্রামের শাহালম মিয়ার স্ত্রী জানু বিবি ও তার মেয়ে ফারজানা বেগম। লোকমান হোসেন উপজেলার ৭ নম্বর মোকাম ইউপির নিমসারের হালগাঁও গ্রামের আলম মিয়ার ছেলে।
আরাফাত ও রিমির আশ্রয় মিলেছে মোকাম ইউপির হালগাঁও গ্রামের পাশের বাড়ির মানবিক নারী রোকেয়া বেগমের বাড়িতে। রোকেয়া বেগমের স্বামী মারা গেছেন অনেক আগে। রোকেয়া বেগম বলেন, পৃথিবীতে তাদের কেউ নেই; তাই তাদের আশ্রয় দিয়েছি।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক বলেন, বুড়িচংয়ের মোকাম ইউনিয়ন হালগাঁও গ্রামে শাশুড়ি জামাতার বাড়িতে বেড়াতে এসেছিলেন। মাদকাসক্ত লোকমান হোসেন তার স্ত্রী ও শাশুড়িকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যান। পরে তাকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।