সোমবার ৮ gvP© ২০২১


দলের ভিতরে গ্রুপিং না করে, ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে


আমাদের কুমিল্লা .কম :
13.02.2021

চৌদ্দগ্রাম আ’লীগের বর্ধিত সভায়- মুজিবুল হক এমপি

স্টাফ রিপোর্টার।।
সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক মুজিব এমপি বলেছেন, ব্যক্তির চেয়ে দল বড়। দল করতে হলে দলের সিদ্ধান্ত মেনে নিতে হবে। দলের ভিতরে কোন গ্রুপিং করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের কন্যা ,আমাদের প্রিয় নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা মানেই দেশ এবং জাতির উন্নতি এবং সমৃদ্ধি নিশ্চিত করা। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমাকে সকল ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করে আগামী ইউপি নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি গতকাল শনিবার দুপুরে চৌদ্দগ্রামের মিয়াবাজারস্থ ফুড প্যালেসে উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।
কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক মুজিব এমপি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনের দলের গণতন্ত্রের ভিত্তিতে মূলায়ন করা হবে। তিনি চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মাঝি মীর হোসেন মীরুকে নির্বাচিত করায় সকল নেতাকর্মীদেরকে অভিনন্দন জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি জসীম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, নবনির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জি এম মীর হোসেন মীরু, বিদায়ী পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্তার হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, ভিপি ফারুক আহমেদ মিয়াজী, সহসভাপতি আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, জেলা আওয়ামী লীগের সদস্য আলী হোসেন চেয়ারম্যান, জেলা কৃষক লীগ নেতা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান খোকন, এডভোকেট আব্দুল মান্নান ভুঁইয়া, উপজেলা যুবলীগের আহবায়ক ও ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, গুণবতীর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মদ ভূঁইয়া খোকন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, জগন্নাথ দিঘী ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. জানে আলম, উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক আলমগীর হোসের বিপ্লব প্রমুখ।