শনিবার ৬ gvP© ২০২১


রুটির প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ


আমাদের কুমিল্লা .কম :
15.02.2021

এন এ মুরাদ, মুরাদনগর।।
বন রুটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে নজরুল ইসলাম নজু (৫১) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। সে মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের আলী আজ্জম বেপারীর ছেলে। স্থানীয়রা তাকে নজু নামে ডাকে। সোমবার এই রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে বলে শিশুটির বাবা জানান।
ভিকটিমের মা জানান, রবিবার বিকাল ৫ টায় বাগান বাড়িতে বন্ধুদের সাথে খেলা করার সময় ধর্ষক নজু মেয়েটিকে রুটি খাওয়ানোর কথা বলে বাড়ির পাশে একটি ঘরে নিয়ে যায়, তখন মেয়ের সাথে খেলতে থাকা আরেকটি ছেলে শিশু ছিল। ছেলেটাকে ঘর থেকে বের করে দিয়ে মেয়েকে ছুরি ভয় দেখিয়ে ধষর্ণ করে। মেয়ের চিৎকারে আশে পাশের লোকজন এসে জড়ো হয়। তখন এসে দেখি নজু ঘর থেকে পালিয়ে যাচ্ছে।
শিশুটিকে উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
শিশুটির মা কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, তিনি ধর্ষক নজুর শাস্তির জন্য প্রধানমন্ত্রীর কাছে বিচার দাবি করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, এই নজু একজন মাদক ব্যবসায়ী, সে প্রায়ই তার লোকবল নিয়ে মদ ও জুয়ায় ব্যস্ত থাকে। তার বিরুদ্ধে মুরাদনগর থানায় মাদকের মামলা রয়েছে।
এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, বিষয়টা আমি শুনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।