সোমবার ২ অগাস্ট ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন আয়োজনের লক্ষ্যে সভা


বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন আয়োজনের লক্ষ্যে সভা


আমাদের কুমিল্লা .কম :
15.02.2021

শাহ ফয়সাল কারীম, সদর দক্ষিণ।।
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন আয়োজনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিষ ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সেনানিবাসের ৩৩ পদাতিক ডিভিশনের ৪৪ পদাতিক ব্রিগেডের ১৬ প্যারা পদাতিক ব্যাটালিয়ন মেজর মো. জাহিদ হাসান,সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু। এ সময় অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা প্রকৌশলী মেহেদী হাসান, অফিসার ইনচার্জ দেবাশিষ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি আব্দুর রহিম,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক,৫নং পশ্চিম জোড়কানন ইউপি চেয়ারম্যান হাসমত উল্লা হাসু,২নং চৌয়ারা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ সোহাগ,৪নং বারপাড়া ইউপি চেয়ারম্যান সেলিম আহাম্মদ,১নং বিজয়পুর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, উপজেলা দপ্তর সম্পাদক ডা. আমিনুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আব্দুস সালাম চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম,সদর দক্ষিণ উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য মমিনুল ইসলাম লিটন, ২নং চৌয়ারা ইউনিয়নের সাবেক যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. খোরশেদ আলম।

এসময় বক্তারা বলেন, মুজিব শতবর্ষে “বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১” আয়োজন একটি চমৎকার উদ্যোগ। করোনা দুর্যোগকালীন স্বাস্থ্য সুরক্ষায় শারীরিক ব্যায়ামের বিকল্প নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে গত ১৭ মার্চ থেকে এ বছরের ১৬ ডিসেম্বর পর্যন্ত যথাযোগ্য মর্যাদায় জাতীয়/আন্তর্জাতিকভাবে উদযাপন করা হচ্ছে। এরই অংশ হিসেবে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর ডিজিটাল ম্যারাথন (৫ কিঃমিঃ, ১০কিঃমিঃ, ২১.০৯৭ কিঃ মিঃ এবং ৪২.১৯৫ কিঃমিঃ) অংশে দেশব্যাপী ১০ লক্ষ জনতার অংশগ্রহণের একটি পরিকল্পনা করা হয়েছে। এরই ধারাবাহিকতায় সদর দক্ষিণ উপজেলায় ১৫০০ জনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে আগামী শনিবার সকাল ৭টা ৩০ মিনিটে উপজেলা পরিষদের হতে চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজ পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের কার্যক্রম অনুষ্ঠিত হবে। বক্তব্য শেষে বঙ্গবন্ধু ম্যারাথনের টি-শার্ট, অ্যাপস ডাউনলোড ও রেজিস্ট্রশন কার্যক্রমের সূচনা উন্মোচন করা হয়। উল্লেখ্য, এ কার্যক্রমের জন্য অবশ্যই নিজস্ব স্মার্ট মোবাইল/ ল্যাপটপ/ পিসি এর মাধ্যমে ফযধশধসধৎধঃযড়হ.পড়স.নফ/ ষড়মরহ এ লিংকে প্রবেশ করে এ ষড়মরহ ড়ঢ়ঃরড়হ পষরপশ করে ঁংবৎ রফ:ৎববধফসরহ১@সধৎধঃযড়হ.পড়স.নফ ঢ়ধংং:ভৎববধফসরহ@১প্রবেশ করে নাম,ঠিকানা,জন্ম তারিখ,মোবাইল নাম্বার,মসধরষ ধফফৎবংং,জাতীয় পরিচয় পত্র নং,পাসওয়ার্ড দিয়ে সাবমিট করতে হবে।তারপর মসধরষ এ একটা ৎবমরংঃবৎ রফ থাকবে এটা পড়ঢ়ু করে নিচে ঢ়ষধু ংঃড়ৎব ধঢ়ঢ়ং আসবে ওইখানে পষরপশ করে ধঢ়ঢ়ং ফড়হিষড়ধফ করে তারপর মসধরষ এর পড়ঢ়ু ৎবমরংঃবৎ রফ তারপর পাসওয়ার্ড দিয়ে ষড়মরহ করে ধঢ়ঢ়ং ডুকে ৎঁহ ড়ঢ়ঃরড়হ পষরপশ করে ংঃধৎঃ ড়ঢ়ঃরড়হ পষরপশ করতে হবে।
ক্যাপশন – সদর দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে “মুজিব বর্ষ” উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন আয়োজনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।