শুক্রবার ৫ gvP© ২০২১


রোকেয়া বেগম শেফালীর পিতার ইন্তেকাল


আমাদের কুমিল্লা .কম :
18.02.2021

স্টাফ রিপোর্টার।।
বেসরকারী উন্নয়ন সংস্থা এইড কুমিল্লার নির্বাহী পরিচালক ও বিশিষ্ট নারী নেত্রী রোকেয়া বেগম শেফালীর পিতা ও কুমিল্লা দোকান মালিক সমিতি ফেডারেশনের সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকনের চাচা বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য আলহাজ¦ মনিরুল ইসলাম বৃহস্পতিবার দুপুর ১.৫০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি পাঁচ ছেলে ও এক মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য মরহুম আলহাজ¦ মনিরুল ইসলামের নামাজে জানাযা শুক্রবার বাদ জুমা কুমিল্লা হাউজিং এষ্টেটের ৩নং সেক্টরের জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে একই এলাকায় তাকে দাফন করা হবে বলে মরহুমার একমাত্র কণ্যা বিশিষ্ট নারী নেত্রী রোকেয়া বেগম শেফালী নিশ্চিত করেছেন।

শোক প্রকাশ :
এইড কুমিল্লার নির্বাহী পরিচালক বিশিষ্ট নারী নেত্রী রোকেয়া বেগম শেফালীর পিতা আলহাজ¦ মনিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুমিল্লা আইনজীবী সমিতি ও কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এড.সৈয়দ নুরুর রহমান ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লার সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থ্পানা সম্পাদক শাহাজাদা এমরান।