শুক্রবার ১৬ GwcÖj ২০২১


দেবিদ্বারে তরুণ প্রার্থী কালামের বিজয়


আমাদের কুমিল্লা .কম :
28.02.2021

সৈয়দ খলিলুর রহমান বাবুল,দেবিদ্বার
রোববার কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের শূন্য হওয়া চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ৩৬ হাজার ৪২২ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের তরুণ প্রার্থী মো. আবুল কালাম আজাদ। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ দীর্ঘদিন রাজনীতির মাঠে থাকলেও এবারই প্রথম তিনি নির্বাচনে অংশ নেন। অনেকটা এলেন দেখলেন জয় করলেন। তিনি ৯৫ হাজার ৫৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ এফ এম তারেক মুন্সী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৫৯ হাজার ১৪২ ভোট। অন্য দুই প্রতিদ্বন্দ্বী মো. আব্দুল আউয়াল সরকার লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৭৮১ভোট ও এবং আব্দুল হক খোকন আনারস প্রতীকে পেয়েছেন ৫৫৩ ভোট। ভোটের হার ৪৬.৮৬ ভাগ। উপজেলা নির্বাচন কর্মকর্তা আলতাফ হোসেন রোববার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেন।
তিনি আরো জানান,উপজেলার ৩ লক্ষ ৩৭ হাজার ৫০২টি ভোটের মধ্যে এক লক্ষ ৫৮ হাজার ১৬৯জন তাদের ভোট প্রদান করেছেন।
নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, এই বিজয় দেবিদ্বারের গণ মানুষের বিজয়। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ আমাকে বিজয়ী করেছেন। আজীবন আমি মানুষের পাশে থাকতে চাই।
উল্লেখ্য, গত বছরের ৩ ডিসেম্বর দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে চেয়ারম্যান পদটি শূন্য হয়।