শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » একাধিক মামলার আসামি সামদানীকে ছেড়ে দিয়েছে পুলিশ


একাধিক মামলার আসামি সামদানীকে ছেড়ে দিয়েছে পুলিশ


আমাদের কুমিল্লা .কম :
06.03.2021

স্টাফ রিপোর্টার।।
একাধিক মামলার আসামি কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া ও নজরুল এভিনিউ এলাকার আতঙ্ক মীর ফিদাহ হাসান সামদানীকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ। মারামারির একটি ঘটনায় ঠাকুরপাড়া মদিনা মসজিদ এলাকা থেকে তাকে আটক করা হয়। কান্দিরপাড় পুলিশ ফাঁড়িতে নেওয়ার ঘণ্টাখানেক পর তাকে ছেড়ে দেয়া হয়। সামদানী নগরীর ঠাকুরপাড়া মদিনা মসজিদ এলাকার মীর আব্দুল মতিনের ছেলে।
আটকের পর ছেড়ে দেওয়ার বিষয়ে শনিবার কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. নুরুল ইসলাম জানান, মারামারির একটি ঘটনায় শুক্রবার তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে কোনো মামলা হয়নি। এছাড়া অন্যান্য মামলায় সে জামিনে রয়েছে। তাই তাকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে।
সূত্রে জানা যায়, বিভিন্ন সময়ে এলাকায় ত্রাসের সৃষ্টি করা সামদানীকে আটকের পর ঠাকুরপাড়া এলাকায় স্বস্তি ফিরে আসে। কিন্তু ঘণ্টাখানেক পর সামদানী এলাকায় ফিরে এলে ফের আতঙ্কের সৃষ্টি হয়। সামদানীর বিরুদ্ধে ২০১৬ সালে কুমিল্লা সদর দক্ষিণ থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়। ডিমএমপি রমনা থানার একটি মামলারও সে আসামি। এছাড়াও তার বিরুদ্ধে ছিনতাই দস্যুতার একাধিক মামলা রয়েছে। নগরীর প্রভাবশালীদের ছত্রছায়ায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সামদানী। গ্রেপ্তার এড়াতে সে বিভিন্ন গ্রুপের আশ্রয় নেয়।