শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » দেবিদ্বারে গাছের সাথে বাসের ধাক্কায় নিহত এক, আহত ১৫


দেবিদ্বারে গাছের সাথে বাসের ধাক্কায় নিহত এক, আহত ১৫


আমাদের কুমিল্লা .কম :
11.03.2021

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়ে যায়। এ ঘটনায় চালকসহ অন্তত ১৫ যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
বৃহস্পতিবার ভোরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বারেরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন।
এদিকে, আহতদের মধ্যে সকাল সাড়ে ১১ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহবুব আলম (২০) নামে ১ যাত্রী মারা যান। তাঁর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের বাঙ্গরায় বলে জানা গেছে।
দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান জানান, ভোর ৪ টার সময় এ দুর্ঘটনা ঘটে। ৪/৫ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
মিরপুর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মৃদুল কান্তি কুরি জানান, ভোরে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাছের সঙ্গে বাসের ধাক্কা লাগে। এতে অন্তত ১৫ যাত্রী আহত হয়। গুরুতর আহত অন্তত ৫ জন যাত্রীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে উদ্ধার এবং সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।