শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » প্রেমের দ্বন্দ্বেই খুন হয় তৃতীয় লিঙ্গের মুন্নি: গ্রেফতার ৩


প্রেমের দ্বন্দ্বেই খুন হয় তৃতীয় লিঙ্গের মুন্নি: গ্রেফতার ৩


আমাদের কুমিল্লা .কম :
11.03.2021

মাহফুজ নান্টু।।

শাকিব নামে একজনের সঙ্গে প্রেমের টানাপোড়নে ছুরিকাঘাতে কুমিল্লায় মুন্নি নামে তৃতীয় লিঙ্গের একজনকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আবদুল মতিন ৮ জনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় এজাহার নামীয় ৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- মুড়াপাড়া এলাকার সিয়াম, শাসনগাছা এলাকার অনিক ও দিহান।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিল্লাল হোসেন জানান, গতকাল বুধবার রাতে নিহতের বাবা মামলা দায়েরের পর বৃহস্পতিবার ভোরে এজাহার নামীয় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, মামলার প্রধান আসামি শাসনগাছা এলাকার শাকিবের সঙ্গে তৃতীয় লিঙ্গের ব্যক্তির প্রেমের সম্পর্ক ছিল। পরে প্রেমের সম্পর্কে ভাটা পড়লে আসামি শাকিব তার সঙ্গীদের নিয়ে মুন্নিকে হত্যা করে লাশ রেললাইনের পাশে ফেলে রাখে। এখন অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।

উল্লেখ্য, বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কুমিল্লা আদর্শ সদর উপজেলার মুড়াপাড়া এলাকা থেকে মুন্নি নামে তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির মরদেহটি উদ্ধার করে পুলিশ। ৩৫ বছর বয়সী মুন্নির বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার দৌলতপুর গ্রামে। তিনি কুমিল্লার আদর্শ সদর উপজেলার মুড়াপাড়া এলাকায় বসবাস করতেন।