শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » রমজানে দ্রব্যমূল্য নিযন্ত্রণ রাখতে জেলা প্রশাসন বদ্ধপরিকর


রমজানে দ্রব্যমূল্য নিযন্ত্রণ রাখতে জেলা প্রশাসন বদ্ধপরিকর


আমাদের কুমিল্লা .কম :
15.03.2021

মাহফুজ নান্টু ।। আসন্ন রমজান মাসে দ্রব্যমুল্য সহনীয় পর্যায়ে রাখতে অভিযান পরিচালনা করবে কুমিল্লা জেলা প্রশাসন। কোন ব্যবসায়ী যেন কৃত্রিম সংকট সৃষ্টি করে ধর্মপ্রান মুসুলমানদের নাভিশ^াস না করতে পারে সে বিষয়ে বাড়তি সর্তকতা অবলম্বন করা হবে। গতকাল রোববার কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে আইনশৃংখলা কমিটির সভায় সভাপতির বক্তব্য জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল ইসলাম এ কথা বলেন।
এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল ইসলাম আরো বলেন, নগরীর সড়কে শৃংখলা ফিরিয়ে আনতে অভিযান অব্যহত থাকবে। আর এ লক্ষ্য অবশ্যই সংশ্লিষ্ট দফতরগুলোর সহযোগিতা কাম্য।
এদিকে আইনশৃংখলা কমিটির সভার কার্যপত্রে দেখা যায়, গত ফেব্রুয়ারী মাসে ৭ টি খুন, ১৩ টি ধর্ষণ, ২৪ টি শিশু ও নারী নির্যাতন, ৩ টি দস্যুতা ও ২ টি ডাকাতিসহ মোট ৪৭২ টি ফৌজধারী অপরাধ সংঘটিত হয়। এছাড়াও আইনশৃংখলা বাহিনীর অভিযানে ২ টি পিস্তল, ১ টি এলজি, ৬ টি গুলি, ১১ টি কার্তুজ উদ্ধার করা হয়।
বিষয়টি নিয়ে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশের প্রতিটি ইউনিট সক্রিয় হয়ে কাজ করছে। পুলিশি সেবাকে সহজতর করতে কাজ করা হচ্ছে। সভায় অপরাধ নির্মূলে তথ্য দিয়ে সহযোগিতা চাইলেন পুলিশ সুপার।
সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সাংসদ আঞ্জুম সুলতানা সীমা, জেলা পরিষদের সাবেক প্রশাসক ও কৃষকলীগ নেতা আলহাজ ওমর ফারুকসহ বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলার পরিষদের চেযারম্যানসহ বিভিন্ন সরকারী দফতরের কর্মকর্তাবৃন্দ।