শুক্রবার ১৬ GwcÖj ২০২১


কুমিল্লায় ২৪ মামলার আসামিকে কুপিয়ে হত্যা


আমাদের কুমিল্লা .কম :
28.03.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২৪ মামলার আসামি নাদিমকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের বাটপাড়া গ্রামে শুক্রবার এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের ইদু মিয়ার ছেলে । তার বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানাসহ বিভিন্ন থানায় খুন, ডাকাতি মাদক আইনে ২৪ টি মামলা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিপক্ষের অন্তত ১০-১৫ জন তাকে ধাওয়া করে। এ সময় তাকে এলোপাথাড়ি কোপানো হয়। আহত নাদিমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সূত্র আরো জানায়, হামলায় অংশ নেয়া বেশীর ভাগই তার প্রতিবেশী। গত কয়েকদিন আগে র‌্যাব ওই গ্রামে অভিযান চালায়। প্রতিপক্ষের ধারণা নাদিম র‌্যাবকে তথ্য দিয়ে অভিযানে সহয়তা করে। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে নাদিমের ঘরে এসে হামলা চালায়। এতে নাদিমের মা-ছোট ভাই রাসেল ও নাদিমের স্ত্রী গুরুতর আহত হয়। তারা বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত নাদিমের দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে। সদর দক্ষিণ মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারীদের ধাওয়া করে। এ ঘটনার সাথে জড়িত ওই এলাকার ইসহাক মিয়ার ছেলে আবদুল মান্নানকে (৩৮) আটক করে পুলিশ।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটেছে। খুনের ঘটনায় ওই এলাকার ফারুক, এরশাদ, রুবেল, রিপন, খোকা, আলামিন, বেলালসহ ৭/৮ জন জড়িত ছিলো। তাদের মধ্যে মান্নানকে আটক করেছি।