শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » মুরাদনগর থেকে অপহৃত শিশু চান্দিনায় উদ্ধার : আটক ১


মুরাদনগর থেকে অপহৃত শিশু চান্দিনায় উদ্ধার : আটক ১


আমাদের কুমিল্লা .কম :
28.03.2021

মুরাদনগর প্রতিনিধি।।
মুরাদনগর থেকে অপহরণ হওয়া ৭ বছর বয়সী এক শিশুকে ৭২ ঘণ্টার মধ্যেই উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার জেলার চান্দিনা উপজেলার কুটুুুমপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এর আগে তথ্য প্রযুক্তির ব্যবহার করে অপহরণের সাথে জড়িত থাকা আরিফুল ইসলাম নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। আরিফুল ইসলাম (২৫) উপজেলার কাজিয়াতল গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে। অপহৃত শিশু গোলাম মোর্শেদ (৭) একই গ্রামের আবদুল আলীমের ছেলে।
মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, গত ২৪ মার্চ দুপুর থেকে শিশু গোলাম মোর্শেদকে তার পরিবারের লোকজন খুঁজে না পেয়ে ওই দিন রাতেই মুরাদনগর থানায় এসে একটি নিখোঁজ ডায়েরি করেন । পরদিন শিশুটির বাবার কাছে ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এক যুবক। মুক্তিপণ চাওয়ার বিষয়টি মুরাদনগর থানা পুলিশকে অবহিত করলে সেই ফোন কলের সূত্র ধরে অপহরণকারী আরিফুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী শুক্রবার দুপুরে জেলার চান্দিনা উপজেলার কুটুমপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, ‘শিশুটির বাবা থানায় এসে শিশুটিকে নিয়ে যান এবং আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিকে গ্রফতার দেখিয়ে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’