শুক্রবার ১৬ GwcÖj ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » বাঙ্গড্ডা ইউনিয়নের মানুষের কল্যাণে কাজ করতে চাই -সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইলিয়াছ মজুমদার বাবুল


বাঙ্গড্ডা ইউনিয়নের মানুষের কল্যাণে কাজ করতে চাই -সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইলিয়াছ মজুমদার বাবুল


আমাদের কুমিল্লা .কম :
04.04.2021

স্টাফ রিপোর্টার।।
নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামীলীগ দলীয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাহরাইন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিনিয়র সহ-সভাপতি ইলিয়াছ মজুমদার বাবুল এলাকার বিভিন্ন গ্রামে ব্যাপক গণসংযোগ করছেন। তিনি একজন অন্যায়ের প্রতিবাদকারী ও নীতিবান প্রার্থী হিসেবে ইতিমধ্যে এলাকার ভোটারদের নজর কেড়েছেন। ইলিয়াছ মজুমদার বাবুল বলেন, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়-নিষ্ঠার ও আদর্শের এক বাতিঘর হয়ে বাঙ্গড্ডা ইউনিয়নের মানুষের কল্যাণে কাজ করতে চাই। তিনি বাঙ্গড্ডা ইউনিয়নের বাঙ্গড্ডা মধ্যমপাড়া মজুমদার বাড়ির হাজী আবদুল মতিন মজুমদারের ছেলে।
ইলিয়াছ মজুমদার বাবুল ১৯৯৭ সালে ঢাকার আজিমপুর বঙ্গবন্ধু পরিষদের সদস্য হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেন। ২০০১ সালে সংসদ নির্বাচনে বাঙ্গড্ডা কেন্দ্রে বিএনপি ও জামায়াতের হাতে নির্যাতিত হন। পরে তিনি প্রথমে সৌদিআরব যাওয়ার মাধ্যমে প্রবাস জীবন শুরু করেন। সৌদিআরবে গিয়েও তিনি রাজনীতিতে সক্রিয় থাকেন। তিনি সৌদিআরব দাম্মাম শাখা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি বাহরাইন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন অন্যায়-অবিচারের বিরুদ্ধে জোরালো লেখালেখির কারণে একজন জনপ্রিয়ফেসবুক এ্যাকটিভিষ্ট হিসেবেও সবার নিকট পরিচিতি লাভ করেছেন। এছাড়া ইলিয়াছ মজুমদার বাবুল বাঙ্গড্ডা ইউনিয়ন প্রবাসী ভাই-ভাই সামজকল্যাণ সংস্থার উপদেষ্টা, বাঙ্গড্ডা ইউনিয়ন প্রাবাসী আওয়ামী পরিবারের পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পালনসহ বিভিন্ন অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকেও নিয়মিত কাজ করছেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ইলিয়াছ মজুমদার বাবুল আমাদের কুমিল্লাকে এক সাক্ষাৎকার প্রদান করেন। তিনি জানান, বর্তমানে বাঙ্গড্ডা ইউনিয়নে মাদক, সন্ত্রাস, টেন্ডারবাজি, খাল, জলাশয় দখল, ডাকাতিয়া নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনসহ সকল অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্য আমি আওয়ামীলীগ থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশা প্রকাশ করছি। যুব সমাজ মাদকের ছোবলে ধ্বংস হয়ে যাচ্ছে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, মাদকমুক্ত, দখলদারমুক্ত সমাজ গঠন, সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা, এলাকার শিক্ষার মানউন্নয়ন, রাস্তাঘাট পাকাকরণ, ড্রেণ, কালভার্ট নির্মাণসহ অসমাপ্ত সকল উন্নয়ন কাজ বাস্তবায়নের মাধ্যমে একটি আধুনিক বাঙ্গড্ডা ইউনিয়ন গড়বো ইনশাআল্লাহ।
ইলিয়াছ মজুমদার আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের দর্শন থেকে বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠন অনেকটা বিচ্যুত হয়ে গেছে। আমি নমিনেশান পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে, বাঙ্গড্ডা ইউনিয়নে বঙ্গবন্ধুর আদর্শের দর্শনকে ফিরিয়ে আনার জন্য সর্বাত্বকভাবে কাজ করবো। এছাড়া বিশ্বের শ্রেষ্ঠ মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির সন্ধিধ্যে থেকে এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ গরীব ও অসহায় মানুষের কল্যাণেও কাজ করবো।