বুধবার ২৯ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » কুমিল্লায় লকডাউন ও স্বাস্থ্যবিধি বাস্তবায়নে তৎপরতা


কুমিল্লায় লকডাউন ও স্বাস্থ্যবিধি বাস্তবায়নে তৎপরতা


আমাদের কুমিল্লা .কম :
28.06.2021

রুবলে মজুমদার ।।
কুমিল্লায় নিত্য প্রয়োজনীয় ছাড়া সব ধরনের দোকানপাট এবং শপিংমল বন্ধ রয়েছে। খোলা রয়েছে নিত্যপণ্যের বাজার। অপরদিকে লকডাউনের কারণে কুমিল্লার তিনটি বাস স্টেশন থেকে অভ্যন্তরীণ এবং দূরপাল্লার বাস বন্ধ রয়েছে।
লকডাউন বাস্তবায়নে কঠোর ভূমিকায় পালন করছে কুমিল্লা জেলা প্রশাসন ও জেলা পুলিশ।
সোমবার সকালে নগরীর কান্দিরপাড়সসহ শহরে আশেপাশে এলাকায় কুমিল্লায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. আব্দুর রহিমের নেতৃত্বে করোনাসুরক্ষা সামগ্রী বিতরণ এবং জনসচেতনতা সৃষ্টির অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আফজল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মোহাম্মদ নাজমুল হাসানসহ প্রমুখ ।
অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. আব্দুর রহিম বলেন,আমরা পথচারীদের জনসচেতন সৃষ্টি করতে নগরীসহ জেলার প্রতিটি উপজেলা পুলিশ সড়কে সড়কে অবস্থান নিয়েছি। মাস্ক পরিধানে জন্য পথচারীদের বলেছি। এছাড়া শহরে প্রবেশপথগুলোতে চেক পোস্ট বসিয়ে জরুরি প্রয়োজন ছাড়া শহরে প্রবেশে নাগরিকদের নিরুৎসাহিত করছি।
অপরদিকে জেলা প্রশাসনের উদ্যোগে জনসচেতনতা সৃষ্টিতে অভিযান চালানো হয়েছে। নগরীর কয়েকটি স্থানসহ জেলায় মোট ৭টি টিম কাজ করছে বলে জানান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সাঈদ।