বুধবার ২৯ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » চাঁনপুর ব্রিজের নিকট ব্যবসায়ীর উপর হামলা টাকা ছিনতাই


চাঁনপুর ব্রিজের নিকট ব্যবসায়ীর উপর হামলা টাকা ছিনতাই


আমাদের কুমিল্লা .কম :
10.07.2021

মাহফুজ নান্টু।

পূর্ব শত্রুতার জের ধরে এক ডেইরি ফার্মের মালিকের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে আদর্শ সদর উপজেলার চাঁনপুর ব্রিজের দক্ষিণপাড়ে এই হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ নিয়ে কোতয়ালী মডেল থানায় অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ জুয়েল হোসেন।
ব্যবসায়ী জুয়েল হোসেন জানান, তার বাড়ি নগরীর বিষ্ণপুর এলাকায়। শনিবার ভোরে গরু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে সীমান্তবর্তী বড়জালা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে শাহিন মিয়া, তার ভাই মোঃ জহির ও একই এলাকার হান্নানসহ ৩-৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার উপর হামলা চালায়। এ সময় তার প্রাইভেটকারটি ভাংচুর করে। হামলায় তার হাত ও পায়ে জখম হয়।
ব্যবসায়ী জুয়েল বলেন, যারা হামলা চালিয়ে আমার টাকা ছিনিয়ে নিয়েছে। তাদের সাথে আমার পূর্ব শত্রুতা রয়েছে। সেই শত্রুতার জেরে এমন হামলা করে। এছাড়া হামলার পরে বলে আমি যদি কোন প্রকার আইনের আশ্রয় নেই তাহলে আমার ডেইরি ফার্ম পুড়িয়ে দেবে।
পরে শনিবার বিকেলে আমি কোতয়ালী মডেল থানায় তাদের নামোল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছি। সেখানে উল্লেখ করেছি হামলায় আমার প্রাইভেটকার ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়াও আমার গরু বিক্রির ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শাহিন বলেন, জুয়েলের সাথে আমাদের পারিবারিক দ্বন্দ্ব রয়েছে। সকালে হাতাহাতির ঘটনা ঘটে। টাকা ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি। আমিও জুয়েলের বিরুদ্ধে থানায় জিডি করে রেখেছি।
অভিযোগের বিষয়ে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক ছাত্রখিল ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।