বুধবার ২৯ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » কৃষক ও গৃহবধূকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ, মুক্তির দাবিতে মানববন্ধন


কৃষক ও গৃহবধূকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ, মুক্তির দাবিতে মানববন্ধন


আমাদের কুমিল্লা .কম :
10.07.2021

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের গন্ডাপুর গ্রামের কৃষক শাহজাহান ও গৃহবধূ খালেদা বেগমকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ ওঠেছে। তাদের মুক্তির দাবিতে শনিবার উপজেলার শুভপুর-কোকালী সড়কের গন্ডাপুর নামক স্থানে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।
বক্তারা বলেন, গন্ডাপুর গ্রামের মমতাজ মিয়ার ছেলে শাহজাহান একজন দরিদ্র কৃষক, কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন তিনি। তিনি মাদক কারবারিদের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। খালেদা একজন হতদরিদ্র ও স্বামী পরিত্যাক্তা নারী। স্বামী ওমর ফারুক মাদক ব্যবসা করায় তাকে এক বছর পূর্বে তালাক দেন। মানুষের সাহায্য সহযোগিতায় তিন সন্তান নিয়ে জীবন যাপন করেন। তারা কখনো মাদক বা কোন ধরণের অপরাধের সাথে জড়িত ছিল না। শুক্রবার রাতে আইন শৃংখলা বাহিনী তাদের বাড়ি থেকে আটক করে নিয়ে যায়। এলাকার চিহ্নিত মাদক কারবারিরা ষড়যন্ত্র করে তাদের ফাঁসিয়ে দিয়েছেন। এলাকাবাসী আটক ব্যক্তিদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সত্য ঘটনা উদঘাটনে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, শাহজাহানের মেয়ে সাজেদা আক্তার, ইউপি সদস্য আবদুল মমিন,আবু বক্কর সিদ্দিক,আবু তাহের, আবুল হাসেম প্রমুখ।
উল্লেখ্য, শুক্রবার রাতে র‌্যাব-১১সিপিসি-২ এর একটি টিম তাদের গ্রেফতার করে শনিবার নাঙ্গলকোট থানায় হস্তান্তর করে।
র‌্যাব-১১ সিপিসি-২ কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ধৃত মমতাজ মিয়াকে (৬২) একশ পিচ ইয়াবা এবং একহাজার টাকার ৬টি জাল নোট ও ১৫০ পিচ ইয়াবাসহ খালেদা আক্তারকে গ্রেফতার করা হয়।