শনিবার ১৮ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » ব্রাহ্মণবাড়িয়ায় পশুর হাটে জায়গা নিয়ে সংর্ঘষে একজন নিহত
পরবর্তী


ব্রাহ্মণবাড়িয়ায় পশুর হাটে জায়গা নিয়ে সংর্ঘষে একজন নিহত


আমাদের কুমিল্লা .কম :
18.07.2021

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া:
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে দুই পক্ষের মারামারি ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত মো. শাহ আলম (৩৫) নামে আহত এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের ভাই আলম বাদী হয়ে ৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এজহারভুক্ত আসামি ইসহাককে গ্রেফতার করে রোববার সকালে
জেলা আিদালতে পাঠিয়েছেন পুলিশ। এর আগে গতকাল (১৭) জুলাই শনিবার দুপুরে উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট গরুর রাখার জায়গা নিয়ে এ সংর্ঘের ঘটনা ঘটে। নিহত শাহ আলম উপজেলার শ্যামবাড়ি এলাকার মো. ইউনুছ মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু রাখার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহ আলমের সঙ্গে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাকবিতণ্ডা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারিতে গুরুতর আহত হন শাহ আলম। পরে তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমল্লিা মেডিকেল কলজে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান শাহ আলম।
কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূইয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে । এজহারভ্ক্তু আসামি ইসহাককে গ্রেফতার করে জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। সে চিকিসাধীন অবস্থা ঢাকা মেডিক্যালে মারা গেছে। সেখান থেকে ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ দেওয়া হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।