শনিবার ১৮ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » বুড়িচংয়ে রেল সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির মরদেহ


বুড়িচংয়ে রেল সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির মরদেহ


আমাদের কুমিল্লা .কম :
19.08.2021

জহিরুল হক বাবু,বুড়িচং।। ঢাকা- চট্টগ্রাম রেল পথের বুড়িচং অজ্ঞাপুর এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের আজ্ঞাপুর এলাকার উত্তর অংশে ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল ৯ টায় বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন, উপপরিদর্শক বিনোদ দস্তিদার ঘটনাস্থলে যায়।
উপপরিদর্শক বিনোদ দস্তিদার জানান, রেললাইনের ১০ ফুটের মধ্যে মরদেহটি থাকায় রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, বুধবার সকালে ৫০ বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং ডান হাত ভাঙা। ধারণা করা হচ্ছে ট্রেনর ছাদ থেকে পড়ে বা ট্রেনের ধাক্কায় মৃত্যু হতে পারে। মরদহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মঙ্গলবার রাতের যে কোন সময় মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পরিচয় নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।