শনিবার ১৮ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » চৌদ্দগ্রামে ৪ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু


চৌদ্দগ্রামে ৪ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু


আমাদের কুমিল্লা .কম :
01.09.2021

চৌদ্দগ্রাম প্রতিনিধি
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় হাসিনা বেগম(৩৫) নামে ৪ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার(৩০ আগষ্ট) সকালে উপজেলার কাশিনগর জয়মঙ্গলপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার দিন বিকেলে চৌদ্দগ্রাম থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মৃত হাসিনা বেগম উপজেলার শ্রীপুর কৈয়ানী গ্রামের আব্দুল আজিজ মজুমদারের মেয়ে এবং কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর মধ্যমপাড়া গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে শহিদ উল্লাহ সোহেলের(৪০) স্ত্রী।
জানা যায়, ঘটনার দিন সকালে অসুস্থ হয়ে পড়লে হাসিনাকে কুমিল্লা টাওয়ার হসপিটালে নেয়া হয়।সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এর কয়েকদিন আগে হাসিনাকে তার স্বামী শহিদ উল্লাহ সোহেল মারধর ও মাথায় আঘাত করে।

 

মৃত হাসিনা বেগমের(৩৫) ছোট ভাই মো: মীর হোসেন জানান, সোমবার দুপুরে মৃত্যুর খবর পেয়ে বোন হাসিনার স্বামীর বাড়ীতে যাই। তার স্বামী সবসময় যৌতুকের জন্য বিভিন্ন ভাবে মারধর ও শারীরিক নির্যাতন করতো। ঘটনার দিন সকালেও মারধর করেছে বলে জানতে পারি।তবে আমার বোনকে হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু সেটি তদন্ত রিপোর্ট আসার পর জানা যাবে।

কাশিনগর ইউপি সদস্য রাসেল মাহমুদ টিটু মজুমদার বলেন, “দুপুর আনুমানিক ২:৩০ মিনিটের দিকে এলাকাবাসী সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং গৃহবধূর স্বামীর পরিবারের কাছে হার্ট অ্যাটাকে মারা গেছে বলে জানতে পারি। কিছুক্ষণ পর গৃহবধূর বাপের বাড়ীর লোকজন সন্দেহ প্রকাশ করে।এরই মাঝে চৌদ্দগ্রাম থানা পুলিশ এসে হাজির হয় এবং লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।”

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা বলেন, সোমবার বিকেলে লাশ থানায় নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। রিপোর্ট আসলে হত্যা নাকি আত্নহত্যা নাকি স্বাভাবিক মৃত্যু বিষয়টি জানা যাবে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।