বুধবার ২৯ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » মুনতাকিম আশরাফকে একক প্রার্থী চূড়ান্ত করেছে চান্দিনা আ’লীগ


মুনতাকিম আশরাফকে একক প্রার্থী চূড়ান্ত করেছে চান্দিনা আ’লীগ


আমাদের কুমিল্লা .কম :
04.09.2021

কুমিল্লা-৭ (চান্দিনা) উপনির্বাচন

 

চান্দিনা প্রতিনিধি।।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অধ্যাপক মো. আলী আশরাফ এমপির ছেলে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটুকেই আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করে আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এই চূড়ান্ত প্রার্থী এখন তারা কেন্দ্রে পাঠাবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ। চূড়ান্ত প্রার্থী তালিকায় স্বাক্ষর করেছেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

বিষয়টি নিশ্চিত করে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম বলেন, বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ চান্দিনা উপজেলা আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটুর নাম প্রস্তাব করেন। সভায় উপস্থিত ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এতে সম্মতি জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত ৩০ জুলাই সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র মৃত্যু হলে ওই আসনটি শূন্য হয়। গত ২ সেপ্টেম্বর বিকেলে এই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এই আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণের কথা রয়েছে।