বুধবার ২৯ †m‡Þ¤^i ২০২১


করোনা টিকা পেয়ে খুশি ২৬নং ওয়ার্ডের নাগরিকরা


আমাদের কুমিল্লা .কম :
08.09.2021

স্টাফ রিপোর্টার।।
করোনার গণটিকা পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন কুমিল্লা সিটির ২৬নং ওয়ার্ডের নাগরিকরা। ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তারের ব্যবস্থাপনায় খুশি সাধারণ মানুষ। মঙ্গলবার ও বুধবার শান্তিপূর্ণভাবে করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন ওয়ার্ডের শতশত মানুষ।
গোয়াল মথন গ্রামের বাসিন্দা মো. হারুন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি বিনামূল্য কোভিড টিকার ব্যবস্থা করেছেন। কাউন্সলর আ. সাত্তার তিনি দিনরাত আমাদের জন্য কাজ করেছেন। বাড়ি থেকে টিকা কেন্দ্রে যাওয়ার জন্য রিকশার ব্যবস্থা করেছেন। স্বাস্থ সুরক্ষা সুনিশ্চয় করার জন্য অন্যান্য ব্যবস্থা রেখেছেন তার জন্য দোয়া করি।
টিকা প্রদান কার্যক্রমে সহযোগিতা করেন ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হেলাল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো শাহাদাত হোসেন। ছাত্রলীগ সহ-সভাপতি জাহিদুল হাসান শুভ, ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক।
২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার বলেন, খুবই শান্তিপূর্ণভাবে করোনার দ্বিতীয় ডোজ প্রদান করা হয়েছে। নাগরিকদের যাতায়াতের জন্য পরিবহনের ব্যবস্থা রয়েছে। সকলের জন্য বিনামূল্যে মাস্কের ব্যবস্থা করেছি। মেডিকেল টিম রয়েছে। যে কোন মানুষ অসুস্থতা বোধ করলে ডাক্তারের পরামর্শ নিতে পারবেন। এছাড়াও বয়স্ক ও বিশেষ চাহিদা সম্পন্ন নাগরিকদের অগ্রাধিকার প্রদান করা হচ্ছে।
ক্যাপশন: টিকা কেন্দ্র পরিদর্শনে কাউন্সিলর আব্দুস সাত্তার।