শনিবার ১৮ †m‡Þ¤^i ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের পথচলা শুরু


ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের পথচলা শুরু


আমাদের কুমিল্লা .কম :
11.09.2021

আধুনিক যন্ত্রপাতি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা স্বাস্থ্য সেবার লক্ষ্যে আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে পথচলা শুরু করলো ‘ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটাল’। শনিবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা (মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও পশু হাসপাতাল সংলগ্ন) ফিরোজা টাওয়ারে অবস্থিত ‘ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটাল’টির উদ্বোধন করেন কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান।
উদ্বোধনী অনুষ্ঠানে অ্যাডভোকেট আবুল হাসেম খান এমপি বলেন, হাসপাতাল একটি সেবার পবিত্র জায়গা। অনেক অসাধু ব্যবসায়ী সেবার নামে হাসপাতালের ভেতরে মাদক ব্যবসাসহ নানা অকর্মে লিপ্ত হয়। আমি মনে করি ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটাল পথচলা শুরু করেছে মানুষের স্বাস্থ্য সেবায়। সেই লক্ষ্য বাস্তবায়নে কাজ করবে সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠান।
ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের পরিচালক ডা. আয়েশা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান এম. এ জাহের, ব্রাহ্মণপাড়া থানার ওসি আপ্পেলা রাজু নাহা, ব্রাহ্মণপাড়া সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তফা ছারোয়ার খান, ব্রাহ্মণপাড়া উপজেলা মৎসজীবী লীগের আহবায়ক মনির খান চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণপাড়া শিশু-মাতৃ হসপিটালের চেয়ারম্যান ডা. আমেনা খাতুন এবং ব্যবস্থাপনা পরিচালক এইচ এন আশিকুর রহমান সুমনসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীগণ।