শনিবার ২৩ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement


আশরাফুল হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন


আমাদের কুমিল্লা .কম :
27.09.2021

তিতাস প্রতিনিধিঃ
কুমিল্লা তিতাস উপজেলার লালপুর নজরুল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আটোরিকশা চালক আশরাফুল আমিনের(১৫) হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে হোমনা-গৌরিপুর সড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন এলাকার মানুষ। সোমবার বেলা ১০টায় উপজেলার শিবপুর বাস স্টেশনে শাহপুর গ্রামবাসীসহ আশপাশের কয়েক গ্রামের মানুষ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। এসময় গৌরিপুর – হোমনা সড়কের দু’পাশে তিন কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়। বিভিন্ন যানবাহন থেকে যাত্রীরা নেমে অবরোধকারীদের সাথে একাত্মতা প্রকাশ করেন এবং দ্রুত আশরাফুলের হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান। পরে বেলা ১২ টায় তিতাস থানা পুলিশ এসে বিক্ষোভকারীদের উদ্দেশ্যে বলেন, দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করার জন্য দাউদকান্দি থানা পুলিশের সাথে কথা হয়েছে এবং পুলিশ সুপার মহোদয়কেও আপনাদের দাবির বিষয়টি জানানো হবে বলে আশ্বাস প্রদান করলে বিক্ষোভ ও অবরোধ থেকে সরে দাঁড়ান লোকজন।
মামলার তদন্ত কর্মকর্তা গৌরিপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ফারুক আহম্মেদ বলেন, মামলার অনেক অগ্রগতি হয়েছে। অতি দ্রুত আপনাদেরকে বিস্তারিত জানাতে পারবো।
জানা যায়, করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় দরিদ্র পরিবারের সন্তান আশরাফুল তার বাবার সাথে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে সংসারের হাল ধরেন। প্রতিদিনের ন্যায় ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টায় গৌরিপুর বাজার থেকে অটোরিকশা চালিয়ে তিতাসের শাহপুরে তার নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হয়।তার পরদিন শুক্রবার সকালে দাউদকান্দি উপজেলার দৈয়া পাড়া হাজি বাড়ির মৎস্য প্রজেক্টের পাড়ে আম গাছের সাথে পিচমোড় করে বেঁধে এবং মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় আশরাফুলের লাশ উদ্ধার করে পুলিশ।
ছবির ক্যাপশনঃ তিতাসের অষ্টম শ্রেণির ছাত্র আশরাফুল আমিনের (১৫)হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ ও সড়ক অবরোধ।