শনিবার ১৮ †m‡Þ¤^i ২০২১


নাঙ্গলকোটে গৃহকর্মীর লাশ উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
18.07.2018

নাঙ্গলকোট প্রতিনিধি-:
নাঙ্গলকোটে গতকাল মঙ্গলবার পৌর সদরের রেলস্টেশন রোডের উকিলপাড়া এলাকার আলী নোয়াবের বাড়ি থেকে এক সন্তানের জননী রোকেয়া বেগম (২৫) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে পৌরসভার কেন্দ্রা গ্রামের আব্দুর ছাত্তারের মেয়ে। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী পরিত্যক্তা রোকেয়া বেগম গত দুই বছর থেকে নাঙ্গলকোট পৌরসদরের উকিলপাড়ায় আলী নোয়াবের বাড়ীতে গৃহকর্মীর কাজ করে আসছিলেন। রোকেয়া বেগম প্রতিদিন সকাল ৭ টায় কাজে এসে দুপুর ১ টায় কাজ শেষ করে বাড়ি চলে যায়। গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় প্রতিদিনের মত রোকেয়া ওই বাড়িতে কাজ করতে যায়। পরে দুপুরে পরিবারের কাছে খবর আসে রোকেয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। রোকেয়ার পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে রোকেয়ার নিথরদেহ পড়ে থাকতে দেখেন। তবে গৃহকর্মী রোকেয়ার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে মনে করেন পরিবার ও এলাকাবাসী। রোকেয়ার কপালে আঘাতের চিহৃ রয়েছে। জানা যায়, স্বামী পরিত্যক্তা রোকেয়ার স্বপ্ন ছিল, গৃহকর্মীর কাজ করে তার একমাত্র ছেলে ৫ বছরের শিশুপূত্র রাফায়েত হোসেনকে মানুষ করবে। কিন্তু তার মৃত্যুর মধ্যে দিয়ে তার সে স্বপ্ন ভেস্তে যেতে বসেছে।
এ বিষয়ে গৃহকর্তা আলী নোয়াব জানান, রোকেয়া মাথা ঘুরে পড়ে গেলে আমরা তাকে হাসপাতালে নিয়ে ইসিজি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার উপ- পরিদর্শক মিজানুর রহমান জানান, রোকেয়া বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্ততের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্ততের পর মৃত্যুর কারণ জানা যাবে।