শুক্রবার ৩০ জুলাই ২০২১


কুমিল্লা সদর আসনের জন্য মনোনয়নপত্র ক্রয় করলেন হাজী ইয়াছিন


আমাদের কুমিল্লা .কম :
12.11.2018


স্টাফ রিপোর্টার।।
কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক , কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি হাজী আমিন উর রশীদ ইয়াছন সোমবার বিএনপির নয়াপল্টস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে কুমিল্লা-৬ সদর আসনে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র ক্রয় করেছেন। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক মো. বেলাল হোসেনের কাছ থেকে তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেন ।
মনোনয়নপত্র সংগ্রহ করে সেল ফোনে তাৎক্ষনিক এক প্রতিনিক্রিয়ায় বিএনপির কেন্দ্রীয় এই নেতা বলেন, নির্বাচন করার মত লেভেল প্নেয়িং ফিল্ড এখনো প্রস্তুত হয়নি। প্রধান মন্ত্রীর আশ্বাস এখনও বাস্তবে রুপ পায়নি। আমাদের নেতাকর্মীরা এখনো ঘরে ঘুমাতে পারে না। তারপরেও আমাদের দল তথা জোট গণতন্ত্রের স্বার্থে নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। কুমিল্লার সদর আসনের জনগন এবার পরিবর্তন চায়। আমি আশা করি কুমিল্লা ৬ আসনের আপামর জনগন যদি তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে আল্লাহর রহমতে আমি বিপুল ভোটে জয়লাভ করব।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি হাজী আমিন উর রশীদ ইয়াছন আরো বলেন, আমি কুমিল্লার প্রশাসনকে অনুরোধ করব,তারা যেন তাদের প্রশাসনিক ক্ষমতা সবার জন্য সমান প্রয়োগ করেন। তাহলেই লেভেল প্নেয়িং ফিল্ড তৈরী হয়ে যাবে। তিনি তার সকল নেতাকর্মীদের নির্বাচনী মাঠে নেমে পড়ার আহবান জানিয়ে বলেন, এটি আমাদেরর অষিÍত্বের নির্বাচন,গণতন্ত্রের মা কে মুক্ত করার নির্বাচন। আসুন সবাই মিলে ধানের শীষকে বিজয়ী করে মাদার অব ডেমোক্রেসি দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নিয়ে আসি।