শনিবার ১৮ †m‡Þ¤^i ২০২১


গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে


আমাদের কুমিল্লা .কম :
20.12.2020

স্টাফ রিপোর্টার ।।
সাবেক সফল প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যখনি নির্দেশে দিবে তখনি গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। এ জন্য যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে। ভোটার বিহীন এই অবৈধ সরকারকে হঠাতে হলে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের ঘরে বসে থাকলে চলবে না। কেন্দ্রীয় নেতৃবৃন্দ যখনি ডাক দিবে তখনি মাঠে নামতে হবে। গতকাল রোববার কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক দলের এক মতবিনিময় সভায় আয়োজিত এক অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ কথা বলেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি চৌধুরী ওয়াাহিদুর রহমান চয়ন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় সহ সভাপতি শাহাবুদ্দিন ফারুক।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সালাউদ্দিন শাহীন,সহ-সাধারণ সম্পাদক সরওয়ার আলম ভুঁইয়া রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক জসীমউদ্দীন, সহ-সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ছবির ক্যাপসন : গতকাল রোববার দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাথে আয়োজিত মতবিনিময় সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ।