মঙ্গল্বার ১৮ †g ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » জামায়াতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ছয় শিশু-কিশোর


জামায়াতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ছয় শিশু-কিশোর


আমাদের কুমিল্লা .কম :
03.03.2021

চৌদ্দগ্রাম প্রতিনিধি ।।
কুমিল্লার চৌদ্দগ্রামে টানা ৪০ দিন জামায়াতে নামাজ পড়ার প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার হিসেবে ৬টি সাইকেল উপহার পেয়েছে ৬জন শিশু ও কিশোর। প্রবাসীদের উদ্যোগে স্থানীয় মসজিদ কমিটি ও যুবসমাজের আহ্বানে সাড়া দিয়ে প্রতিযোগিতায় অংশ নেয় উপজেলার গুণবতী ইউনিয়নের দ. রামপুর এলাকার ৩৩জন শিশু ও কিশোর। প্রায় দেড় মাস শেষে প্রতিযোগিতায় ৪০দিন ৫ ওয়াক্ত জামায়াতে নামাজ পড়ার পুরস্কার হিসেবে বাইসাইকেল তুলে দেয় স্থানীয় মসজিদ কমিটি ও যুবসমাজ।
গত মঙ্গলবার (২ মার্চ) বাদ মাগরিব স্থানীয় মসজিদ চত্বরে জমকালো আয়োজনে পুরস্কার বিতরণ ও ওয়াজ মাহফিলের মাধ্যমে প্রতিযোগিতায় আরও বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে স্কুল ব্যাগ, অংশগ্রহণকারী সকলকে মেডেল ও বই উপহার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।
রামপুর দক্ষিণ পাড়া মসজিদ কমিটির সেক্রেটারি সহিদুল ইসলাম ও সহকারী সেক্রেটারি সাইফুল ইসলাম মিয়াজী জানান, গ্রামের শিশু, কিশোর ও যুবকদেরকে জামায়াতে নামাজ আদায়ে উৎসাহিতকরণে রামপুর দক্ষিণপাড়া প্রবাসী গ্রুপের উদ্যোগে এবং সার্বিক সহযোগিতায় ব্যতিক্রমী এ আয়োজন। ইতোমধ্যেই গ্রামে শিশু-কিশোরসহ সর্বস্তরের মানুষের মধ্যে আয়োজনটি ব্যাপক প্রভাব ফেলেছে। মসজিদে জামায়াতে নামাজ আদায়ে শিশু-কিশোরদের, যুবকদের অংশগ্রহণ বেড়েছে। এসময় তিনি আরও বলেন, মানুষকে নামাজে উদ্বুদ্ধকরণে এমন ব্যতিক্রমী আয়োজন সকল সমাজেরই করা উচিত। এতে করে নামাজের বিষয়ে সকলের আগ্রহ আরও বৃদ্ধি পাবে।