মঙ্গল্বার ১৮ †g ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » লেপ-তোশকের স্তূপে শিশুর লাশ উদ্ধারের ঘটনায় মায়ের মামলা


লেপ-তোশকের স্তূপে শিশুর লাশ উদ্ধারের ঘটনায় মায়ের মামলা


আমাদের কুমিল্লা .কম :
12.04.2021

মাহফুজ নান্টু ।।

কুমিল্লা নগরীর সংরাইশ এলাকার পাক পাঞ্জাতন মুজিবীয় সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসাা লেপ-তোশকের স্তূপ থেকে সাব্বির হোসেন সজিব (৭) নামে এক শিশু ছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল সোমবার সকালে ছাত্রের মা ফুলমতী বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।
মামলায় নিহত সজিবের মা উল্লেখ করেন,মাদ্রাসার শিক্ষকরা সজিবকে হত্যা করেছে। হত্যার পর লেপ-তোশকের স্তুপে লাশ লুকিয়ে ঘটনাটি ধামাচাপা দিতে চেয়েছিলেন ।
মামলার আসামিরা হলেন- ওই মাদ্রাসার শিক্ষক জোনাইদ আহমেদ ও শিক্ষক আল-আমিন। তাদেরকে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা ও কুমিল্লা কোতয়ালি থানার চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.জাকির হোসেন বলেন, কী কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো জানতে পারিনি। শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে আমরা হত্যা মামলা নিয়েছি। আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হয়েছে। তবে এখনো শুনানি হয়নি। আশা করছি আগামী বৃহস্পতিবার রিমান্ড মঞ্জুর হবে। কিভাবে এ হত্যাকাণ্ড এমন প্রশ্নের জবাবে তদন্ত কর্মকর্তা জাকির হোসেন জানান, লাশের শরীরে আঘাতের চিহ্ন ছিলো। আমি ওই মাদ্রাসার একাধিক শিক্ষার্থীর সাথে কথা বলেছি। বিষয়টা রহস্যাবৃত। তবে আজ নয়তো পরশু ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলতে পারবো।