মঙ্গল্বার ১৮ †g ২০২১
  • প্রচ্ছদ » লিড নিউজ ১ » আবদুল মতিন খসরুর মৃত্যুতে আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগের গভীর শোক প্রকাশ


আবদুল মতিন খসরুর মৃত্যুতে আ.লীগ নেতা আবদুছ ছালাম বেগের গভীর শোক প্রকাশ


আমাদের কুমিল্লা .কম :
14.04.2021

স্টাফ রিপোর্টার।।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি, সাবেক আইনমন্ত্রী, কুমিল্লা ৫ বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা আবদুছ ছালাম বেগ।

 

সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা আব্দুল মতিন খসরু বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৪৫ মিনিটে তিনি মারা যান।

শোকবার্তায় আবদুছ ছালাম বেগ বলেন, ছাত্রজীবন থেকে জাতির জনকের আদর্শের রাজনীতির সাথে যুক্ত ছিলেন তিনি।

১৯৯৬ সালে ইনডেমনিটি অধ্যাদেশ বাতিল করার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা মামলা বিচারে তার ভূমিকা জাতি সবসময় শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। সংসদীয় গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় তার অবদান দেশের সংসদীয় ইতিহাসে উজ্জ্বল হয়ে থাকবে। একজন বিজ্ঞ আইনজীবী ও জনমানুষের নেতা হিসেবে আব্দুল মতিন খসরু চিরদিন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। আমরা একজন জননেতা ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিককে হারালাম।

প্রসঙ্গত, বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী আবদুছ ছালাম বেগ। ইতিপূর্বে বুড়িচং উপজেলা ছাত্রলীগ, কুমিল্লা মহানগর যুবলীগে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নমিনেশন সংগ্রহ করেন। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, নেতাকর্মীদের নৌকা প্রতীকের জন্য নির্বাচনে কাজ করার নির্দেশ প্রদান করেন।