রবিবার ৯ †g ২০২১


সাংবাদিক এন কে রিপনের মায়ের পরলোকগমন


আমাদের কুমিল্লা .কম :
16.04.2021

স্টাফ রিপোর্টার।।
দৈনিক আমাদের কুমিল্লার চীফ ফটোগ্রাফার নেহাল কুমার রিপনের (এন.কে রিপন) মা সঞ্জু রাণী দাস পরলোকগমন করেছেন। (ওঁ দিব্যান লোকান স্ব গচ্ছতু)। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। বৃহস্পতিবার দিবাগত রাতে কুমিল্লা শহরতলীর চাঁনপুর ভূঁইয়া হাউজের বাসায় তিনি পরলোকগমন করেন। মৃত্যুকালে স্বামীসহ তিন ছেলে, এক মেয়ে, দুই পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তার আত্মার শান্তি ও আশীর্বাদ প্রার্থনা করেছেন স্বামী উমেশ চন্দ্র দাস।
নিহতের ছেলে রোহান কুমান দাস জানান, আমার মা কিডনি সমস্যাসহ বার্ধক্য জনিত নানা রোগে ভোগছিলেন। ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ ও ডা. বাবলু কুমার পাল স্যারের তত্বাবধানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে ছিলেন। বৃহস্পতিবার মধ্যরাতে তিনি মারা গেছেন। গতকাল শুক্রবার দুপুর ১২টায় টিক্কাচর মহাশশ্মানে শেষকৃতানুষ্ঠান সম্পন্ন হয়েছে।
শোক প্রকাশ :
সাংবাদিক এন কে রিপনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দৈনিক আমাদের কুমিল্লার সম্পাদক নাঈমুল ইসলাম খান, ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরান ও বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লাসহ পত্রিকায় কর্মরত সকল সাংবাদিক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এ দিকে, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা শাখার সভাপতি ইয়াসমীন রিমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরানসহ সমিতির নেতৃবৃন্দও সাংবাদিক এন কে রিপনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।