রবিবার ৯ †g ২০২১


পালপাড়ায় মালিক-প্রহরীকে বেঁধে খামারের ১১ গরু লুট


আমাদের কুমিল্লা .কম :
19.04.2021

মাহফুজ নান্টু।
মালিক ও নৈশ প্রহরীকে বেঁধে রেখে খামারের গরু লুট করে নিয়ে গেলো ডাকাত দল। কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া গ্রামের নহর এগ্রো ফার্মে এ ঘটনা ঘটে।
সোমবার লুট হওয়া খামার পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মো. সোহান সরকার ও কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক।
খামারের মালিক পালপাড়া গ্রামের বাসিন্দা ওমর ফারুক জানান, তার ব্যবসায়িক পার্টনার মুহিতুল ইসলাম রাসেল ও খামের নৈশ প্রহরী রাতে খামারে ঘুমিয়ে ছিলেন। রবিবার রাত সোয়া ২টার দিকে ডাকাতদল খামারে হানা দেয়। ডাকাতদল খামারের মূল ফটকের তালা ভেঙে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে। তাদের চোখ মুখ বেঁধে ফেলে। পরে ট্রাকে করে খামারের ১১ টি গরু নিয়ে যায়। যার মধ্যে পাঁচটি গাভি, চারটি বাছুর ও দুটি ষাঁড় ছিলো।
খামারে নৈশ প্রহরী রনি জানান, প্রথমে চিৎকার করার চেষ্টা করেছি। এ সময় তারা ধারালো অস্ত্র মাথায় ধরে জানে মেরে ফেলার হুমকি দেয়। মাত্র ৩০ মিনিটেই খামারে গরুগুলোকে ট্রাকে করে নিয়ে যায়।
কোতয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, আমরা ঘটনার পুরো বিষয়টা জেনেছি। খামারে কোন সিসি ক্যামেরা ছিলো না। খামারের অদূরে একটি বাড়ির সিসি ক্যামেরায় একটা ট্রাক প্রবেশের ফুটেজ পেয়েছি। আমরা তদন্ত করছি।