রবিবার ৯ †g ২০২১
  • প্রচ্ছদ » Uncategorized » দেবিদ্বারের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি ৪৭ দিন পর কঙ্কাল উদ্ধার
পূর্ববর্তী
পরবর্তী


দেবিদ্বারের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি ৪৭ দিন পর কঙ্কাল উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
25.04.2021

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ||
একটি শিশু ধর্ষণ মামলায় পলাতক হওয়ার প্রায় দেড় মাস পর তিতাস উপজেলার নির্জন এলাকা থেকে কুমিল্লার দেবিদ্বারের ছোট মিয়ার (৬২) কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিমপুর গ্রাম সংলগ্ন সরিষাবাগ থেকে ছোট মিয়ার ওই কঙ্কালটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, তিতাস উপজেলার গাছগাছালি ও ঝোপঝাড়ে ভরপুর দড়ি মাছিমপুর গ্রাাম সংলগ্ন সরিষাবাগ একটি নির্জন এলাকা। গত শনিবার সকালে স্থানীয় কয়েকজন কৃষক ফসলী জমিতে কাজ করতে যাওয়ার পথে জমির এক পাশে ওই কঙ্কালটি দেখতে পান। পুলিশ মাথার খুলি, বুকের হাড়, হাত ও পায়ের হাড্ডিগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। উদ্ধারকৃত কঙ্কালের সাথে একটি পাঞ্জাবি,পাঞ্জাবির পকেটে টুপি, মাস্ক, শ^াসকষ্টজনিত রোগ নিরাময়ের ইনহেলারসহ কিছু ওষুধ এবং একটি বন্ধ মোবাইল ফোন পাওয়া যায়। ঘটনাস্থল থেকে পাওয়া মোবাইল ফোনের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় উদঘাটন করা হয়।
তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম বলেন,উদ্ধারকৃত মোবাইল ফোনের মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার আত্মীয়-স্বজনকে থানায় ডেকে এনেছি, তারা ওই মোবাইল সেট ও সেটে থাকা নম্বরগুলো শনাক্ত করেছেন। পরিবারের সদস্যদের থেকে ডিএন এর আলামত সংগ্রহ ও ছোরতহাল রিপোর্ট তৈরি করে লাশের আলামতসহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। স্বাভাবিক মৃত্যু কি না ? হত্যা না আত্মহত্যা এ বিষয়টি ময়না তদন্তের রিপোর্ট আসা এবং তদন্তের পূর্বে নিশ্চিত করে কিছু বলা যাবেনা।
উল্লেখ্য- গত ৫ মার্চ দেবিদ্বার পৌরএলাকার ভিংলাবাড়ি (আলীয়াবাদ) গ্রামের নিজ বাড়ির পাশে একটি মুদি দোকানে ৯ বছরের এক শিশু কন্যাকে ষাটোর্ধ্ব বয়সী ছোট মিয়া(৬২) ধর্ষণ করেন। ওই অভিযোগে ভিক্টিমের মা’(৩৫) ছোট মিয়াকে একমাত্র আসামি করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। ছোট মিয়া দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি(আলিয়াবাদ) গ্রামের আহাম্মদ আলীর ছেলে। গত ৭ মার্চ মামলা দায়ের’র পর ছোট মিয়া নিখোঁজ হলে তাকে পুলিশ ও তার পরিবারের লোকজন আর খুঁজে পাননি।