রবিবার ৯ †g ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » আব্দুল মতিন খসরু বাংলাদেশের এক উজ্জ্বল নক্ষত্র- সেলিনা সোবহান খসরু


আব্দুল মতিন খসরু বাংলাদেশের এক উজ্জ্বল নক্ষত্র- সেলিনা সোবহান খসরু


আমাদের কুমিল্লা .কম :
26.04.2021

জহিরুল হক বাবু, বুড়িচং।।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু’র স্মরণে দোয়া অনুষ্ঠানে তার সহধর্মিণী সেলিনা সোবহান খসরু বলেছেন, আমার স্বামী সারা বাংলাদেশের এক উজ্জ্বল নক্ষত্র । তিনি আগামী প্রজন্মের জন্য উদাহরণ হয়ে থাকবেন। তিনি একজন উঁচুমানের ভালো লোক ও ভালো স্বামী ছিলেন।
রোববার বিকালে কুমিল্লার বুড়িচং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মরহুম আবদুল মতিন খসরুর স্মরণ সভা, ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আবদুল মতিন খসরুর পুত্র আব্দুল মুনেম ওয়াসিফ। আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখলাক হায়দার।
প্রধান বক্তা ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শওকত উসমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, সোনার বাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু সালেক মো. সেলিম রেজা সৌরভ, মরহুমের সহোদর কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল মোমিন ফেরদৌস, ব্রাক্ষণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. আবু জাহের, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরীফ মাহমুদ অপু, উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ সাবিনা ইয়াছমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হক পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট মো. মাহাবুবুর রহমান, ইঞ্জিনিয়ার মো. আল আমিন।
এসময় বিভাগীয় বিভিন্ন কর্মকর্তা কর্মচারী ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।