রবিবার ৯ †g ২০২১


কুমিল্লা নগরীতে জেলা পুলিশের এক লাখ ২৫হাজার মাস্ক বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
28.04.2021

মাহফুজ নান্টুঃ
করোনা সংক্রমণ প্রতিরোধে কুমিল্লা জেলা পুলিশ নগরীতে এক লাখ ২৫হাজার মাস্ক বিতরণ করেছে। চলমান এ কার্যক্রমে নগরবাসীর মাঝে বাড়ছে সচেতনতা।
বুধবার বিকেল তিনটায় নগরীতে মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করে কুমিল্লা জেলা পুলিশ। নগরীর পুলিশ লাইন থেকে শুরু করে ঝাউতলা,কান্দিরপাড়সহ আশেপাশের জনবহুল ব্যস্ততম এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।
কুমিল্লা জেলা পুলিশ সূত্রে জানা যায়, গত ২১ মার্চ মাস থেকে ২৮ এপ্রিল পর্যন্ত কুমিল্লা ১ লাখ ১৬ হাজার পিস মাস্ক বিতরণ করা হয়।
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে প্রথম থেকেই জেলা পুলিশ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করেছে। এসব কার্যক্রমের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়। এছাড়াও করোনা প্রতিরোধে সচেতনা সৃষ্টিতে নগরীতে নিয়মিত প্রচার-প্রচারণা করা হচ্ছে। জেলা পুলিশের এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।
মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহারিয়ার মোহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলাশ সুপার (ডিএসবি) আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) নাজমুল হাসান রাফি, ডিআই ওয়ান মাইন উদ্দিন খান, কোতোয়ালি থানার ওসি আনোয়ারুল হকসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।