মঙ্গল্বার ২৬ অক্টোবর ২০২১
Space Advertisement
Space For advertisement
  • প্রচ্ছদ » সর্বশেষ » কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপ কর্তৃক দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ


কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপ কর্তৃক দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
30.04.2021

রুবেল মজুমদার ।।

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুমিল্লার জেলার বাইকার্সদের অনলাইন প্লাটফর্ম কুমিল্লায় রয়েল বাইকার্স গ্রুপের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।শুক্রবার বিকালে নগরীর কান্দিরপাড় পূবালী চত্বর,কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল,কুমিল্লা মর্ডান স্কুল রোডসহ নগরীর চারটি এতিমখানা হাজার খানিক অসহায় দুঃস্থ ও পথশিশুদের মাঝে এ ইফতার বিতরণ করেন।
ইফতার বিতরণে সময় উপস্থিত ছিলেন কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপের প্রতিষ্টাতা ও এডমিন শরীফ রাজ খান। রয়েল বাইকার্স গ্রুপের প্রধান মডারেটর ইমতিয়াজ আহমেদ,গ্রুপের উপদেষ্টা পলাশ আহমেদসহ শতাধিক বাইকার্স।

 

কুমিল্লা রয়েল বাইকার্স গ্রুপের প্রতিষ্টাতা ও এডমিন শরীফ রাজ খান বলেন কুমিল্লা জেলার মধ্যে আমাদের বাইকিং গ্রুপটি গত বছর ফেব্রুয়ারি মাসে আমরা প্রতিষ্ঠিত করি।প্রতিষ্ঠার পর থেকে আমরা জেলা জরুরী রক্তদানসহ সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছি। এছাড়া আমাদের এ বাইকিং গ্রুপটি দেশের বিভিন্ন জেলা ট্যুর দিয়ে থাকি ।আমরা অসহায় দুস্থের মানুষের পাশে থেকে আগামীতে কুমিল্লায় সকল ধরনের সামাজিক কাজে অসহায় মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করবো এবং আগামী সপ্তাহে কুমিল্লা নগরীতে ১ এক হাজার মাস্ক বিতরণ করবো ।