মঙ্গল্বার ১৫ জুন ২০২১
  • প্রচ্ছদ » লিড নিউজ ১ » মুনিয়া হত্যাকাণ্ডকে মিডিয়া ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে- এমপি বাহার


মুনিয়া হত্যাকাণ্ডকে মিডিয়া ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে- এমপি বাহার


আমাদের কুমিল্লা .কম :
05.05.2021

তৈয়বুর রহমান সোহেল।।
গত ২৬ এপ্রিল ঢাকার গুলশানের একটি ফ্ল্যাটে লাশ পাওয়া কুমিল্লার বুড়িচংয়ের বীরমুক্তিযোদ্ধা প্রয়াত শফিকুর রহমানের মেয়ে দ্বাদশ শ্রেণির ছাত্রী মোসারাত জাহান মুনিয়ার। এটি একটি সুস্পষ্ট হত্যাকাণ্ড বলে দাবি করে গত রবিবার কুমিল্লায় পৃথক চারটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার দুপুর ১২টায় কুমিল্লা টাউন হল প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কুমিল্লা জেলা, কুমিল্লা মহানগর, ভিক্টোরিয়া কলেজ, সরকারি কলেজ ও অজিত গুহ কলেজ ছাত্রলীগ। মানববন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার। বক্তব্যে এমপি বাহার বলেন, মিডিয়া মুনিয়া হত্যাকাণ্ডের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে। হত্যাকাণ্ডের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করা হবে, এমন বাংলাদেশ চাই না। বঙ্গবন্ধু এমন বাংলাদেশের ভিত্তি রচনা করেননি। আমি চাইব, দোষী যেই হোক, তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক। কুমিল্লায় আন্দোলনের শুরু। ক্রমান্বয়ে এ আন্দোলন সারাদেশে ছড়িয়ে দেওয়া হবে।
এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা সিটি কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ ও সরকার মাহমুদ জাবেদ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুমিল্লার যুগ্ম আহ্বায়ক রিপন, মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাইমুল হক হিমেল প্রমুখ।
মুনিয়ার মৃত্যুর দিন বসুন্ধরা মুনিয়ার বোন নুসরাত জাহান বাদি হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করে।