মঙ্গল্বার ১৫ জুন ২০২১


ভাড়াটিয়া কিশোর গ্যাংয়ের হাতে খুন হন চীনা কোম্পানির কর্মকর্তা


আমাদের কুমিল্লা .কম :
07.05.2021

মাহফুজ নান্টু।।
কুমিল্লায় ভাড়াটিয়া কিশোর গ্যাংয়ের হাতে খুন হন চীনা কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার। শুক্রবার দুপুরে র‌্যাব ১১ কুমিল্লা ব্যাটালিয়নের সূত্র এই তথ্য জানায়। এদিকে কুমিল্লা ইপিজেডের চীনা কোম্পানির কর্মকর্তা খুনের ঘটনায় প্রধান আসামি মোঃ মহিউদ্দিনকে (২২) আটক করেছে র‌্যাব। নগরীর পদুয়ার বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মোঃ মহিউদ্দিন নগরীর দক্ষিণ চর্থা এলাকার মৃত আবদুল হকের ছেলে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব ১১ কুমিল্লা ব্যাটালিয়নের কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, গত শুক্রবার খুন হওয়া খায়রুল বাশারের মামলাটি ছায়া তদন্তে নামে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি খুনের মূল হোতা মোঃ মহিউদ্দিন (২২) ভারতে পালিয়ে যাওয়ার জন্য পদুয়ার বাজারে অবস্থান করে। এ সময় র‌্যাব সদস্যরা তাকে আটক করে।
র‌্যাব আরো জানায়, একজনকে চাকরিচূত করার ঘটনার ক্ষোভে সিং সাং কোম্পানির কর্মকমর্তা খায়রুল বাশারকে শায়েস্তা করতে কিশোর গ্যাংকে ভাড়া করা হয়। ঘটনার দিন ৭/৮ জন হত্যায় অংশ নেয়। যার মধ্যে মোটর সাইকেল থেকে নেমে প্রথমে ছুরি দিয়ে পায়ে আঘাত করে মহিউদ্দিন। পরে অন্যরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় খায়রুল বাশার অফিস থেকে বাড়ি ফেরার পথে ইপিজেডের সামনে কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে। তারা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।