মঙ্গল্বার ১৫ জুন ২০২১


করোনাকালে ইউনিয়নের মানুষের পাশে চেয়ারম্যান নুরুল ইসলাম


আমাদের কুমিল্লা .কম :
07.05.2021

আবদুল্লাহ আল মারুফ।।
করোনাকালে ইউনিয়নের মানুষের পাশে ছিলাম। আমি জানি যে টুকু বরাদ্দ সরকারিভাবে দেওয়া হয় সেইটুকুতে আমার ইউনিয়নের কিচ্ছুই হয় না৷ কারণ আমার লক্ষ¥ীপুর ইউনিয়নে বহু দরিদ্র মানুষের বসবাস। কিন্তু কি করার? এরা প্রত্যেকেই আমার আপন। চেষ্টা করেছি সুন্দরভাবে সরকারি ত্রাণ বিতরণ করতে। আমার ইউপি সদস্যরা আমাকে এক্ষেত্রে সবচেয়ে বেশি সাহায্য করেছেন। করোনা পরিস্থিতিতে নিজের ইউনিয়নে মানুষের পাশে দাঁড়ানোর চিত্র এভাবেই তুলে ধরেছেন বরুড়ার লক্ষ¥ীপুর ইউনিয়ন চেয়ারম্যান নুরুল ইসলাম।
চেয়ারম্যান নুরুল ইসলাম আরও জানান, আমি এক বিশেষ প্রক্রিয়ায় আমার ইউনিয়নে ত্রাণ দিয়েছি। প্রথমে যাদের দিয়েছি পরেরবার আর তাদের না দিয়ে অন্যদের দিয়েছি। এরপর আবার পূর্বের দরিদ্র মানুষের ব্যবস্থা করেছি। অনেকে লজ্জায় আসতে পারেনি আমি বলেছি ব্যক্তিগতভাবে আমার সাথে যোগাযোগ করেন। আমি গোপনে ত্রাণ পাঠিয়ে দেব। ঠিক তাই করেছি। মানুষের ভালোবাসা আমাকে কাজ করতে অনুপ্রাণিত করে।
ইউনিয়নের বাসিন্দারা বলেন, বাবা- ভাইয়ের মতোই লক্ষ¥ীপুর ইউনিয়নে জননন্দিত চেয়ারম্যান হিসেবে সুখ্যাতি অর্জন করেছেন নুরুল ইসলাম। তিনি তার পরিবারের চতুর্থ চেয়ারম্যান। তাদের বিরুদ্ধে আজও কেউ আঙ্গুল তুলতে পারেনি। করোনাকালে ইউনিয়নের মানুষের পাশে ছিলেন বন্ধুর মতো।
লক্ষ¥ীপুর ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগ সভাপতি আলহাজ আমির হোসাইন জানান সরকারি ত্রাণ বিতরণে বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম আমাদের সাথে নিয়েই কাজ করেছেন।