মঙ্গল্বার ১৫ জুন ২০২১
  • প্রচ্ছদ » sub lead 1 » চৌদ্দগ্রামে দু-সন্তানের জননীকে ধর্ষণ, অভিযুক্ত আটক


চৌদ্দগ্রামে দু-সন্তানের জননীকে ধর্ষণ, অভিযুক্ত আটক


আমাদের কুমিল্লা .কম :
20.05.2021

আবুল বাশার রানা, চৌদ্দগ্রাম।।
কুমিল্লার চৌদ্দগ্রামে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে তুহিন(২৫) নামে এক পিকআপ চালককে পুলিশ আটক করেছে। আটককৃত তুহিন উপজেলার কাশিনগর ইউনিয়নের উত্তর যাত্রাপুর গ্রামের আবদুল আলীর ছেলে।
থানায় দায়ের কৃত মামলার সূত্রে জানা গেছে, জেলার চান্দিনা উপজেলার বদরপুরের ইউপির দুই সন্তানের মা গত ১৩ মে সন্ধ্যায় কুমিল্লায় যাওয়ার জন্য মাধাইয়া বাজারে গাড়ির জন্য অপেক্ষা করে। এ সময় গাড়ি না পেয়ে পিকআপ চালক তুহিন তাকে কুমিল্লা পৌঁছে দেওয়ার আশ্বাস দিলে সরল মনে ওই গৃহবধূ পিকআপে উঠলে তুহিন তাকে কুমিল্লা না নিয়ে কৌশলে চৌদ্দগ্রামের কাশিনগরের একটি খালের পাড়ে নিয়ে রাতভর ধর্ষণ করে আহত অবস্থায় ফেলে রেখে যায়। আহত আবস্থায় ওই গৃহবধূ পরদিন বাড়ি ফিরে পরিবারকে ঘটনাটি জানালে পরিবার তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
১৯ মে বুধবার রাতে গৃহবধূর বাবা আবদুল মবিন মজুমদার একজনকে আসামি করে চান্দিনা থানায় অভিযোগ দায়ের করলে চান্দিনা ও চৌদ্দগ্রাম থানার পুলিশ অভিযান চালিয়ে তুহিনকে আটক করে।
চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত) নুরুল বাশার জানান, গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক সে কোন কথা বলতে পারছে না। তার শারীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। গৃহবধূ সুস্থ হলে ঘটনার প্রকৃত তথ্য জানা যাবে।
চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, গৃহবধূকে চৌদ্দগ্রামের কাশিনগরে ধর্ষণের অভিযোগে চান্দিনা থানায় মামলা হওয়ায় আমরা অভিযুক্ত তুহিনকে আটক করে চান্দিনা থানায় হস্তান্তর করি।