সোমবার ১৪ জুন ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » অগ্নিদগ্ধ হয়ে সেই গৃহবধূর মৃত্যু, শ্বশুরকে আটক


অগ্নিদগ্ধ হয়ে সেই গৃহবধূর মৃত্যু, শ্বশুরকে আটক


আমাদের কুমিল্লা .কম :
21.05.2021

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে আগ্নিদগ্ধ হওয়া গৃহবধূ শারমিন আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গৃহবধূ শারমিন আক্তার(২৫) উপজেলার সদর ইউনিয়নের করিমপুর গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী ও হিরাকান্দা গ্রামের রুস্তম আলীর মেয়ে। এ ঘটনায় শরমিনের ভাই শাহেদ বাদী হয়ে শুক্রবার মুরাদনগর থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় স্বামী, শ্বশুর ও শাশুড়িকে। শ্বশুর ইসমাইল হোসেনকে(৬০) আটক করেছে পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন যৌতুকের জন্য শারমিনকে নির্যাতন করতো। গত ১৩ মে দুপুরে ঈদের বাজার করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। শ্বশুর বাড়ির লোকজন তাকে অপমান করে। এতে শারমিন ঘরের দরজা বন্ধ করে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। বাইরে থেকে বাড়ির লোকজন দরজা ভেঙে তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বৃহস্পতিবার রাত ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান বলেন, মৃত্যুর খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করি। নিহতের ভাই বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। একজনকে আটক করা হয়েছে।