মঙ্গল্বার ১৫ জুন ২০২১
  • প্রচ্ছদ » sub lead 3 » সিসি ক্যামেরা স্থাপন করে অপরাধ দমন ও অপরাধী শনাক্ত করা সম্ভব – পুলিশ সুপার


সিসি ক্যামেরা স্থাপন করে অপরাধ দমন ও অপরাধী শনাক্ত করা সম্ভব – পুলিশ সুপার


আমাদের কুমিল্লা .কম :
24.05.2021

জহিরুল হক বাবু, বুড়িচং।।
কুমিল্লা জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহাম্মেদ বলেন, কুমিল্লায় যোগদানের পর থেকেই সকল থানা এলাকায় সিসি ক্যামেরায় স্থাপন করার জন্য কাজ করে যাচ্ছি। সিসি ক্যামেরা স্থাপনের মাধ্যমে বিভিন্ন অপরাধ দমন ও অপরাধী শনাক্ত করা সম্ভব হবে। তবে সাধারণ জনগণকে সবসময় পাশে থেকে সহযোগিতা করতে হবে। তাহলে যে কোনো অপরাধ দমন করা সম্ভব হবে।
সোমবার দুপুরে বুড়িচং থানা ও সদর বাজার কমিটির আয়োজনে সিসি ক্যামেরা উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক, বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান খান।
বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদ আলম ও বাজার কমিটির সদস্য আরিফুর রহমান ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুড়িচং উপজেলার চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাম্মাৎ সাবিনা ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান খান।
এ সময় আরো বক্তব্য রাখেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহ আলম, ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লালন হায়দার।
উপস্থিত ছিলেন বুড়িচং থানার ২য় কর্মকর্তা (অপারেশন) সুজয় কুমার, বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ঠিকাদার, রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. মোস্তফা, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী মো. বিল্লাল হোসেন ঠিকাদারসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও বুড়িচং থানার সকল সদস্য এবং বাজার কমিটির সকল সদস্যগণ।
প্রসঙ্গত অপরাধ দমনের লক্ষ্যে কুমিল্লা জেলার বুড়িচং সদর বাজারের বিভিন্ন স্থানে ৮০টি সিসি ক্যামেরার স্থাপন করা হয়েছে।