মঙ্গল্বার ১৫ জুন ২০২১


বিদ্যুৎস্পৃষ্টে শিশু নিহত, আহত ২


আমাদের কুমিল্লা .কম :
25.05.2021

হোমনা প্রতিনিধি
বিদ্যুতস্পৃষ্টে চার বছরের এক শিশু নিহত এবং দুইজন আহত হয়েছে। নিহত শিশু গোপাল সরকার (৪) পাশর্^বর্তী ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর গ্রামের প্রবাসী সুজন সরকারের ছেলে। আহতরা হলেন- কুমিল্লার হোমনা উপজেলার বড় ঘারমোড়া গ্রামের সাইজুদ্দিন মিয়ার স্ত্রী শান্তি বেগম (৪০) এবং কলাগাছিয়া গ্রামের হাজিল মিয়ার ছেলে বাবু (২৫)। মঙ্গলবার নিজ নিজ বাড়িতে বিদ্যুতস্পৃষ্টে এই হতাহতের ঘটনা ঘটে।
নিহত শিশুর চাচা জানান, শিশু গোপাল সরকার বাড়ির সবার অজান্তে খাটিয়ায় বালিশের ওপর বালিশ দিয়ে তার ওপর উঠে দেয়ালের সুইচ বোর্ডে সুইচ টিপতে গেলে সকেটের ভেতর আঙ্গুল ঢুকে গেলে বিদ্যুতায়িত হয়ে পড়েন। তার গোঙরানির শব্দ পেয়ে স্বজনরা দৌঁড়ে এসে তাকে উদ্ধার করে হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শিশুটি বিদ্যুস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। বিদ্যুতায়িত হয়ে শিশুটির হাতের আঙ্গুল পুড়ে গেছে। বাকী দুইজন যার যার বাড়িতে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এদের মধ্যে শান্তি বেগমকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে এবং বাবুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।