মঙ্গল্বার ১৫ জুন ২০২১
  • প্রচ্ছদ » sub lead 2 » কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে রামদা হাতে লুঙ্গি ড্যান্স, দুই আসামি গ্রেপ্তার


কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়ে রামদা হাতে লুঙ্গি ড্যান্স, দুই আসামি গ্রেপ্তার


আমাদের কুমিল্লা .কম :
28.05.2021

রুবেল মজুমদার।।

গত ১৪মে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কুমিল্লার চৌদ্দগ্রামের কোমারডোগা গ্রামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়। এ ঘটনায় ১৭ মে রাতে সাতজনকে আসামি করে মামলা দায়ের করেন ব্যবসায়ী দেলোয়ারের স্ত্রী আয়েশা আক্তার। ঘটনার দিন রাতে হিন্দি গান লুঙ্গি ড্যান্স লাগিয়ে উল্লাস করেন দুইজন। ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়। ভিডিও ভাইরাল হওয়ার পরপরই এদের একজনকে গ্রেপ্তার করে পুলিশ।
এদিকে দেলোয়ারকে হত্যাচেষ্টার পর হিন্দি গান লাগিয়ে উল্লাস করার ভিডিও ভাইরাল হওয়ার পর আসামিদের গ্রেপ্তারে মাঠে নামে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাতে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার হওয়া শাজালাল ( ৩৫) চৌদ্দগ্রামের কোমারডোগা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। অপরজন রামদা হাতে উল্লাস করা মো. রাসেল (২৫)। সে একই গ্রামের আব্দুর রশিদের ছেলে। শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।
র‌্যাবের কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব জানান,‘আসামিদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তাদের ব্যবসায় বাধা দেয় দেলোয়ার। বাধা দেওয়াকে কেন্দ্র করে তারা দেলোয়ারকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে রাতে গানের তালে উল্লাস করে। সে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় তারা। বিষয়টি র‌্যাবের দৃষ্টিগোচর হলে তাদের ধরতে বিশেষ অভিযানে নামে র‌্যাব। বৃহস্পতিবার রাতে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।’